খুলনা, বাংলাদেশ | ৮ শ্রাবণ, ১৪৩১ | ২৩ জুলাই, ২০২৪

Breaking News

  কোটা নিয়ে আপিল বিভাগে শুনানি রোববার; বিশেষ চেম্বার আদালতের আদেশ
  রাজধানীর মিরপুর ১০ নম্বরে পুলিশ বক্সে আগুন দি‌য়ে‌ছে বি‌ক্ষোভকারীরা

এমপি আনার হত্যায় ঝিনাইদহের আ’লীগ নেতা কামাল বাবু আটক

নিজস্ব প্রতিবেদক, যশোর

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার হত্যায় জড়িত সন্দেহে ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক কাজী কামাল আহমেদ বাবু ওরফে গ্যাস বাবুকে ডিবি পুলিশ আটক করেছে। তাকে ঝিনাইদহ শহরের আদর্শপাড়া থেকে জিজ্ঞাসাবাদের জন্য গোয়েন্দা পুলিশের একটি দল আটক করে ঢাকায় নিয়ে গেছে। তিনি অভিযুক্ত আমেরিকা প্রবাসী আক্তারুজ্জামান শাহিন ও শিমুল ভুইয়ার নিকট আত্মীয়।

এ বিষয়ে ঝিনাইদহ পুলিশ সুপার আজিম উল আহসান জানান, ঢাকার গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল ঝিনাইদহ শহরে অবস্থান করছিলো। তারা গতরাতে শহরের আদর্শপাড়ায় অভিযান চালিয়ে জেলা আওয়ামী লীগ নেতা কাজী কামাল আহমেদ বাবুকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য রাতেই ঢাকায় নিয়ে যায়। তবে কি কারনে তাকে আটক করা হয়েছে সেটি তিনি জানাতে পারেনি।

ঢাকা ডিবি পুলিশের একটি সুত্র জানিয়েছে, ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজিম আনার হত্যার বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করার জন্যই আটক করা হয়েছে। কারণ হিসেবে জানা যায়, এ আলোচিত হত্যাকান্ডের মুল হোতা আক্তারুজ্জামান শাহিন ও অভিযুক্ত শিমুল ভুইয়ার নিকট আত্মীয় কামাল আহমেদ বাবু। তার কাছ থেকে আনার হত্যা ও তাদের মাঝে পূর্ব শত্রুতা সম্পর্কে তথ্য পাওয়া যাবে বলে ডিবি পুলিশ মনে করছে।

এ বিষযে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য শফিকুল ইসলাম অপু বলেন, তিনবারের সংসদ সদস্য ও এলাকাবাসীর প্রিয় নেতা আনোয়ারুল আজিম আনার হত্যার রহস্য উন্মোচনের জন্য প্রশাসন যে কাউকে আটক বা জিজ্ঞাসাবাদ করতে পারে। তিনি বলেন, আমিও শুনেছি কাজী কামাল আহমেদ বাবু আটক হয়েছেন। তবে আমরা চাই, সঠিক তদন্তের মাধ্যমে জড়িত যেই হোক না কেন, তাদের খুঁজে বের করে শাস্তি নিশ্চিত করতে হবে।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!