খুলনা, বাংলাদেশ | ৩১ আষাঢ়, ১৪৩১ | ১৫ জুলাই, ২০২৪

Breaking News

  খুলনা বিশ্ববিদ্যালয় ও কুয়েট শিক্ষার্থীদের ঢাকা-খুলনা মহাসড়ক অবরোধ
  ঢাকা মেডিকেল এলাকায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের সংঘর্ষ চলছে

এবার ফিল্ম হিসেবে মুক্তি পাচ্ছে ‘সাত ভাই চম্পা’

বিনোদন ডেস্ক

বাংলার সেই জনপ্রিয় লোকো গাঁথা এবার আসছে আইস্ক্রিনে। প্রথমবারের মতো ঐহিত্যে সমৃদ্ধ ফোক ফ্যান্টাসি গল্প নিয়ে তৈরি ‘সাত ভাই চম্পা’ (আদি পর্ব ১) মুক্তি দিচ্ছে এই ওটিটি প্ল্যাটফর্মটি।

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ১৬ জুন থেকে আইস্ক্রিনের দর্শকরা প্রিমিয়াম কনটেন্ট হিসেবে ‘সাত ভাই চম্পা’ উপভোগ করতে পারবেন।

ছোট্ট বালক আমির চাঁদকে রাজমাতা গল্প শোনাতেন। সে গল্পে ছিল রাজপুত্র ও রাজকন্যার প্রণয়।

বঙ্গের রাজপুত্র বিজয়বাহু ও রাজ জামাতা তাতারখাঁ-এর প্রচণ্ড যুদ্ধ করে হারানো রাজ্য জয়ের কাহিনিসহ বিভিন্ন রূপকথা মেশানো ঐতিহাসিক কাহিনী উঠে আসবে সাত ভাই চম্পাতে, যেটি প্রথম পর্ব হিসেবে ২ ঘণ্টার বেশি ব্যাপ্তির চলচ্চিত্র আইস্ক্রিনে ওয়েব ফিল্ম হিসেবে মুক্তি পাচ্ছে। পরবর্তী শেষ পর্ব ও আগামীতে মুক্তি দেয়া হবে।

‘সাত ভাই চম্পা’র বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন অমিত সিনহা, শানারাই দেবি শানু, নওশাবা আহমেদ, মুনমুন আহমেদ, আহমেদ শরীফ, মানস বন্দ্যোপাধ্যায় সহ ৫২টি জোনে ২০০ শিল্পী এতে অভিনয় করেছেন। এটি পরিচালনা করেছেন রিপন নাগ। চিত্রনাট্য করেছেন রিপন নাগ, নাজাকাত খান, ইমতিয়াজ সজিব। প্রযোজনা করেছে ইমপ্রেস টেলিফিল্ম।

২০১৮ সালে চ্যানেল আইতে মেগা টিভি সিরিজ হিসেবে প্রচারিত হয়েছিল ‘সাত ভাই চম্পা’। সেটি নতুন করে সংযোজন করে এবার ফিল্ম হিসেবে মুক্তি দেয়া হচ্ছে। ইতোমধ্যে এই কনটেন্টির সেন্সর বোর্ড থেকে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র হিসেবে ছাড়পত্র নেওয়া হয়েছে।

আইস্ক্রিন কর্তৃপক্ষ বলছে, পৌরাণিক এসব গল্পে দর্শকদের সবসময় অন্যরকম আগ্রহ থাকে। সেই গল্পই সিনেম্যাটিক ছোঁয়া আইস্ক্রিনে মুক্তি দেয়া হচ্ছে ‘সাত ভাই চম্পা’।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!