খুলনা, বাংলাদেশ | ৮ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২২ মে, ২০২৪

Breaking News

  সাবেক সংসদ সদস্য মানু মজুমদার মারা গেছেন
  নিখোঁজ এমপি আনোয়ারুল আজীম আনারের মরদেহ উদ্ধার কলকাতায়

এক যুগ পর ক্যামেরার সামনে ফিরছেন শ্রাবন্তী

বিনোদন ডেস্ক

২০১০ সালে সর্বশেষ তাকে দেখা গেছে নুরুল আলম আতিকের পরিচালনায় ‘ডালিম কুমার’ নাটকে। এরপর এক যুগেরও বেশি সময় ধরে পর্দায় অনুপস্থিত তিনি। দুই মেয়ে রাবিয়াহ ও আরিশাকে নিয়ে সুখের সংসার পেতেছেন মার্কিন মুলুকে। হ্যাঁ, বলা হচ্ছে নব্বই দশকের জনপ্রিয় অভিনেত্রী, মডেল ও নৃত্যশিল্পী ইপশিতা শবনম শ্রাবন্তীর কথা।

ভক্তদের জন্য সুখবর নিয়ে এলেন তিনি। দীর্ঘ ১৩ বছর পর আবারও ফিরছেন ক্যামেরার সামনে। তবে এবার কোনো অভিনয় কিংবা বিজ্ঞাপনের মডেল হিসেবে নয়, অতিথি হিসেবে উপস্থিত থেকে শোনাবেন না ফেরার গল্প।

মাছরাঙা টেলিভিশনের নিয়মিত আয়োজন ‘রাঙা সকাল’। ঈদে এই অনুষ্ঠানের বিশেষ আয়োজনের অতিথি হয়ে আসছেন শ্রাবন্তী। জনপ্রিয়তার মধ্য গগনে থাকার যেমন আনন্দ ছিল, তেমনি অপ্রাপ্তির অনেক গল্পও ছিল। সেই গল্পগুলোই ‘রাঙা সকাল’-এ বলবেন শ্রাবন্তী। সেখানেই তিনি জানাবেন ব্যক্তিজীবনের টক-ঝাল-মিষ্টি কিছু সম্পর্কের কথা। এই আয়োজনে শ্রাবন্তী জানাবেন, কেন তিনি অভিনয় থেকে প্রায় এক যুগের বেশি সময় ধরে দূরে আছেন।

রুম্মান রশীদ খান ও খালেদার সঞ্চালনায় ‘রাঙা সকাল’-এর বিশেষ এই পর্বটি প্রচারিত হবে মাছরাঙা টেলিভিশনে ঈদের চতুর্থ দিন, সকাল ৭টায়। অনুষ্ঠানটি প্রযোজনা করছেন জোবায়ের ইকবাল।

গত বছর ৪৩ কেজি ওজন ঝরিয়ে একদম নতুন রূপে সামাজিক যোগাযোগমাধ্যমে হাজির হয়েছিলেন শ্রাবন্তী। তার এই কঠোর অনুশীলন অভিনয়ের জন্য নয়, শরীর ভালো থাকলে মনও ভালো থাকে— শুধু সেজন্যই ওজন কমিয়েছিলেন তিনি।

২০১০ সালে সর্বশেষ অভিনয় করলেও শেষ কবে টেলিভিশন অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন, শ্রাবন্তী নিজেও মনে করতে পারেননি। অনুমান করে বলেন, ‘১৬-১৭ বছর আগে তো হবেই’।

‘রং নাম্বার’-এর মতো জনপ্রিয় চলচ্চিত্রের নায়িকা শ্রাবন্তী একসময় ‘৫১বর্তী’, ‘সাত চার দুই’, ‘নুরুল হুদা একদা ভালোবেসেছিল’, ‘সিক্সটি নাইন’, ‘জোছনার ফুল’সহ অসংখ্য জনপ্রিয় নাটকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!