খুলনা, বাংলাদেশ | ২৯ আষাঢ়, ১৪৩১ | ১৩ জুলাই, ২০২৪

Breaking News

  কুষ্টিয়ায় সেপটিক ট্যাংকে নেমে প্রাণ গেল ২ রাজমিস্ত্রির
  পঞ্চম বর্ষে পা রাখলো ‘খুলনা গেজেট ‘। প্রতিষ্ঠাবার্ষিকীতে সকল পাঠক, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা।

একসাথে জন্ম নেওয়া চার শিশুর মধ্যে বাড়ি ফিরলেন তিনজন 

জীবননগর প্রতিনিধি

চুয়াডাঙ্গার জীবননগরে একসঙ্গে জন্ম নেওয়া জমজ জুমান-জুবায়ের-জুনিয়া-জিনিয়া নামের চার শিশুর মধ্যে তিন শিশু বাড়ি ফিরেছেন। এদের মধ্যে জিনিয়া গত ২২ অক্টোবর মারা যায়।

আজ মঙ্গলবার চিকিৎসার শেষে যশোর আদ্বদীন হাসপাতাল থেকে তাদের নিয়ে বাড়ি ফিরেছেন জিয়াউর-তহমিনা দম্পতি। খবর পেয়ে জমজ তিন সন্তানের জন্য আর্থিক সহায়তাসহ উপহার পাঠিয়েছেন চুয়াডাঙ্গার পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল-মামুন।

আজ মঙ্গলবার দুপুরে সাড়ে বারোটার দিকে পুলিশ সুপারের পক্ষে জমজ শিশুর মা-বাবাকে আর্থিক সহায়তা, খাদ্য ও শুভেচ্ছা সামগ্রী প্রদান করেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) জাকিয়া সুলতানা ও জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)এসএম জাবীদ হাসান।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) জাকিয়া সুলতানা বলেন, ’এসপি স্যারের পক্ষ থেকে আর্থিক সহায়তাসহ তিন সন্তানের জন্য দুধ, জামা-কাপড় ও ফল উপহার দেওয়া হয়েছে।

উল্লেখ্য, জীবননগরের উপজেলার সুটিয়া গ্রামের তহমিনা খাতুন নামের এক গৃহবধূ গত ৪ অক্টোবর যশোর আদ্বদীন হাসাপাতালে সিজারিয়ানের মাধ্যমে একসঙ্গে চার সন্তান প্রসব করেন। তাদের নাম রাখা হয়েছিল জুম্মান, জুবায়ের, জুনিয়া ও জিনিয়া। গত ২২ অক্টোবর (শনিবার) এদের মধ্যে অসুস্থতা জনিত কারণে মারা যায় জিনিয়া।

মঙ্গলবার সকালে জুমান-জুবায়ের-জুনিয়াকে নিয়ে নিজ গ্রাম জীবননগর উপজেলার সুটিয়া গ্রামে ফেরেন তহমিনা খাতুন।

 

খুলনা গেজেট/ টিএ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!