খুলনা, বাংলাদেশ | ১৩ জ্যৈষ্ঠ, ১৪২৯ | ২৭ মে, ২০২২

Breaking News

  গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন এক হাজার ৪১৩ জন, আক্রান্ত হয়েছেন ৫ লাখ ৬৫ হাজার ৭০৪ জন

এই সরকারের অধিনে আর কোন নির্বাচন হবে না : বিএনপি নেতা হাবিব

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

বাগেরহাটে বিএনপির বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ সভা অনুষ্টিত হয়েছে। শনিবার (১৪ মে) দুপুরে বাগেরহাট জেলা বিএনপির আহবায়ক এটিএম আকরাম হোসেন তালিমের বাস ভবনের সামনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা মো: হাবিবুর রহমান হাবিব।

প্রধান অতিথির বক্তব্যে মো: হাবিবুর রহমান হাবিব বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন এই সরকারের অধীনে হবেনা। শুধু আগামী নির্বাচন নয়, আর কোন জাতীয় নির্বাচন এই সরকারের অধীনে হবে না। আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটিয়ে, বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে ক্ষমতায় আনা হবে।

মামলা দিয়ে নেতা কর্মীদের ঘরে রাখা যাবেনা, নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিতে এই সরকারকে বাধ্য করা হবে। একই সাথে আগামী দিনে রাজপথে ঐক্যবদ্ধ থেকে আন্দোলন করার জন্য নেতাকর্মীদের আহবান জানান তিনি।

এসময় বাগেরহাট জেলা বিএনপির আহবায়ক এটিএম আকরাম হোসেন তালিম, জেলা বিএনপির সাবেক সভাপতি এম এ সালাম, জেলা বিএনপির সদস্য সচিব  মো: মোজাফফর রহমান আলম, বিএনপি নেতা এ্যাড অহিদুজ্জামান দিপু, কামরুল ইসলাম গোরা, মো: মুজিবর রহমান, সৈয়দ নাসির আহম্মেদ মালেক, শেখ শাহেদ আলী রবি, সুজাউদ্দিন মোল্লা সুজনসহ সহস্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এদিকে বিএনপি নেতা হাবিবুর রহমান হাবিবের আসার খবরে সকাল থেকে শহরের  থানার মোড় ও সরুই এলাকায় বিএনপির দুটি কার্যালয় পুলিশ ঘিরে রাখে।

তবে সংঘর্ষ ও অপ্রীতিকর ঘটনা এড়াতে কার্যালয়ে প্রতিবাদ সভা না করে বাগেরহাট জেলা বিএনপির আহবায়ক এটিএম আকরাম হোসন তালিমের বাস ভবনের সামনে সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশ করেন বিএনপির নেতাকর্মীরা।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692