খুলনা, বাংলাদেশ | ৩১ আষাঢ়, ১৪৩১ | ১৫ জুলাই, ২০২৪

Breaking News

  খুলনা বিশ্ববিদ্যালয় ও কুয়েট শিক্ষার্থীদের ঢাকা-খুলনা মহাসড়ক অবরোধ
  ঢাকা মেডিকেল এলাকায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের সংঘর্ষ চলছে

উপকূলীয় মানুষের সংকট নিরসনে ঐক্যবদ্ধ কাজে গুরুত্বারোপ রাজনীতিকদের

নিজস্ব প্রতিবেদক

খুলনায় স্থানীয় সমস্যা সমাধানের লক্ষ্যে ‘ইফেক্টিভ এডভোকেসি ইন এ্যাড্রেসিং লোকাল কমিউনিটি ইস্যু’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়।  খুলনা জেলা ও মহানগর আওয়ামী লীগ , বিএনপি ও জাতীয় পার্টির শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দ, সিভিল সোসাইটি প্রতিনিধিবৃন্দদের সম্মিলিত অংশগ্রহণে স্থানীয় জীবন মান উন্নয়নের লক্ষ্যে এই কর্মশালাটিতে নাগরিকদের প্রত্যাশা জানানো হয়।

নগরীর অভিজাত হোটেল মিলনায়তনে রবিবার (২৩ জুন) এ কর্মশালার আয়োজন করা হয়।  ইউএসএআইডি’র অর্থায়নে ‘স্ট্রেংথেনিং পলিটিক্যাল ল্যান্ডস্কেপ’ প্রকল্পের আওতায় ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল এই উদ্যোগ সহযোগিতা করে।

অনুষ্ঠানে বক্তারা বলেন, দোষারোপের সংস্কৃতি থেকে বেরিয়ে উপকূলীয় মানুষের জীবনমান সহজ করার জন্যই কাজ করে যাওয়া উচিত । এজন্য উপকূলীয় মানুষের সংকট নিরসনে সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা ৬ আসনের সংসদ সদস্য মো.রাশিদুজ্জামান,। সম্মানিত অতিথি  ছিলেন খুলনা ৬ আসনের সাবেক সংসদ সদস্য এ্যাড. সোরয়াব আলী সানা ও মো. আক্তারুজ্জামান বাবু, খুলনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. সুজীত অধিকারী, বৃহত্তর খুলনা উন্নয়ন সংগ্রাম সমন্বয় কমিটির সভাপতি শেখ আশরাফুজ্জামান, খুলনা জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও এমএএফ এর সভাপতি জোবায়ের আহমেদ খান জবা, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক রেহানা ঈশা প্রমুখ।

অনুষ্ঠানে কয়রা ও পাইকগাছা উপজেলা নির্বাচনী ইস্তেহারে রাখা প্রতিশ্রুতির প্রতিফলনের অগ্রগতি সম্পর্কে জানানো হয়। যেখানে প্রধান দুটি ইস্যু ছিল টেকসই‌ বেড়িবাঁধ নির্মাণ ও সুপেয় পানি।

সার্বিক পরিচালনায় ছিলেন ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল এর রিজিওনাল ম্যানেজার রুবাইয়াত হাসান, রিজিওনাল কো-অর্ডিনেটর মোহাম্মদ ইয়াসিন আরাফাত ও ইলেকটোরাল প্রোগ্রাম এসিস্ট্যান্ট সিলমী সাদিয়া ।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!