খুলনা, বাংলাদেশ | ১০ বৈশাখ, ১৪৩১ | ২৩ এপ্রিল, ২০২৪

Breaking News

উত্তাপ ছড়িয়ে ড্র নিউজিল্যান্ড-পাকিস্তান শেষ টেস্ট

ক্রীড়া ডেস্ক

টান টান উত্তেজনায় ড্র দিয়ে শেষ হলো নিউজিল্যান্ড-পাকিস্তান শেষ টেস্ট। শুক্রবার (০৬ জানুয়ারি) টেস্টের শেষ দিনে শেষ সময়ে ম্যাচ জুড়ে উত্তাপ ছড়িয়েছে। অবশ্য সফরকারী নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ও শেষ টেস্টে পাকিস্তানের লক্ষ্য ছিল ৩১৯ রান, শেষ দিনে পাকিস্তান ইনিংসের ২৩ ওভারের মধ্যেই ৮০ রানে ৫ উইকেট পড়ে যায়, তখন পাকিস্তানের হার দেখছিল অনেকেই, তবে লড়াকু সেঞ্চুরিতে টেস্ট ড্রয়ে বড় অবদান রাখেন পাকিস্তানি ব্যাটার সরফরাজ আহমেদ।

৮০ রানে পঞ্চম উইকেট হারানোর পর সৌদ শাকিলকে নিয়ে ১২৩ রানের জুটি গড়েন সরফরাজ, শাকিল ১৪৬ বলে ৩২ করে আউট হওয়ার পর আঘা সালমানকে নিয়ে ৭০ রানের আরেকটি জুটি গড়েন সরফরাজ, ১৭৬ বলে ১১৮ রানের ইনিংস খেলে দলীয় ২৮৭ রানের মাথায় আউট হন সরফরাজ, তাঁর বিদায়ের পর ফের হারের শঙ্কায় পড়ে বাবর আজমের দল। সেখান থেকে শেষ উইকেট জুটিতে ২১ বলে ১৭ রান তুলে অবিচ্ছিন্ন থাকেন নাসিম শাহ আর আবরার আহমেদ, জয় থেকে পাকিস্তান ১৫ রান দূরে থাকতে ম্যাচটি ড্র ঘোষণা করেন আম্পায়াররা।

সিরিজের প্রথম টেস্টটাও ড্র হয়েছিল, এবার দ্বিতীয় টেস্টও ড্র হওয়ার ফলে ০-০ সমতায় সিরিজ শেষ করল পাকিস্তান-নিউজিল্যান্ড। ম্যাচ ও সিরিজসেরা হয়েছেন সরফরাজ আহমেদ।

খুলনা গেজেট/কেডি




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!