খুলনা, বাংলাদেশ | ২১ আশ্বিন, ১৪৩১ | ৬ অক্টোবর, ২০২৪

Breaking News

  পোল্যান্ডের রাষ্ট্রদূত হিসেবে খোরশেদ আলমের নিয়োগ বা‌তিল : পররাষ্ট্র মন্ত্রণালয়
  সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা

ঈগল পরিবহন থেকে ফেন্সিডিল উদ্ধার, চালক ও হেলপারসহ আটক ৪

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় ঢাকাগামী ঈগল পরিবহনের একটি দিবা কোচ থেকে ৮০ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকাল ১০টার দিকে সাতক্ষীরার কলারোয়া বাসস্ট্যান্ড এলাকায় পরিবহনটির গতিরোধ করে মালামাল বহনের বক্সে তল্লাশি চালিয়ে পুলিশ এই ফেন্সিডিল উদ্ধার করে। এঘটনায় ইগল পরিবহনের চালক ও হেলপারসহ চার জনকে আটক করা হয়।

আটককৃতরা হলো,যশোরের ঝিকরগাছা উপজেলার হাড়িয়া বেলে মাঠপাড়া গ্রামের মৃত পুনা গাজীর ছেলে পরিবহন চালক আমির হোসেন (৫৫), যশোরের রাজাপুর এলাকার আরাফাত আলী মোড়লের ছেলে হেলাপার আখতারুজ্জামান (৪৮), সাতক্ষীরা শহরের মধুমালারডাঙ্গি এলাকার মৃত নিসার আলী সরদারের ছেলে আবদুল মাজেদ (৫২) ও তার ছেলে শাহিনুর রহমান (২৮)৷

পুলিশ জানায়, সাতক্ষীরা থেকে ছেড়ে আসা ঢাকাগামী ঈগল পরিবহনের একটি দিবা কোচে ফেন্সিডিল পাচার করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে কলারোয়া থানা পুলিশ সকাল ১০টার দিকে কলারোয়া বাসস্ট্যান্ড এলাকায় ওই পরিবহনটির গতিরোধ করে। পরে পরিবহনের মালামাল রাখা বক্সে তল্লাশি চালিয়ে ৮০ বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ। এসময় ফেন্সিডিল পাচারের সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ পরিবহনের চালক ও হেলপারসহ চারজনকে আটক করে।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর খায়রুল কবীর জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঈগল পরিবহন তল্লাশি করে ফেন্সিডিলসহ চারজনকে আটক করা হয়েছে। আটক চারজনের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। বিকালে আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে প্রেরণ করা হয়।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!