খুলনা, বাংলাদেশ | ১৭ আষাঢ়, ১৪২৯ | ১ জুলাই, ২০২২

Breaking News

  গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ১ হাজার ৩৮০ জন ও আক্রান্ত হয়েছেন ৭ লাখ ১৯ হাজার ৪৮০ জন

ইমরানকে গ্রেপ্তারের পরিকল্পনা করছে পাকিস্তান সরকার

আন্তর্জা‌তিক ডেস্ক

ইমরান খানকে গ্রেপ্তারের পরিকল্পনা করছে পাকিস্তান সরকার। পিটিআই দলের প্রধান আজ রাজধানী অভিমুখে ‘আজাদি মার্চ’ ডেকেছেন। কিন্তু যেভাবেই হোক তাদেরকে নিরস্ত করতে উঠে পড়ে লেগেছে দেশটির কেন্দ্রীয় সরকার।

এর অংশ হিসেবে গতকাল থেকেই বিরোধী দল পিটিআই নেতাদের বিরুদ্ধে গণগ্রেপ্তার চলছে। এখন পিটিআই প্রধান ইমরান খানকেও গ্রেপ্তারের পরিকল্পনা করছে সরকার। এ খবর দিয়েছে জিও টিভি।

খবরে জানানো হয়, পেশোয়ার থেকে মার্চ শুরুর পরপরই ইমরান খান এবং তার সহযোগীদের গ্রেপ্তার করা হবে। দেশের শীর্ষ এক নিরাপত্তা কর্মকর্তার বরাত দিয়ে প্রথমে এই রিপোর্ট প্রকাশ করে পাক গণমাধ্যম দ্য নিউজ। মূলত ইমরানের আজাদি মার্চ থামাতেই তাকে গ্রেপ্তার করা হবে বলে জানান ওই কর্মকর্তা। ইমরান খানের দাবি, এই মার্চ হতে যাচ্ছে পাকিস্তানের ইতিহাসের সবথেকে বড় জনসমাবেশ।

ইমরান খানের এই সমাবেশ ঠেকাতে সব ধরনের প্রস্তুতি নিয়েছে পাক সরকার। দেশের সকল আইনশৃঙ্খলা বাহিনীকে নিয়োজিত করা হয়েছে পিটিআই কর্মীদের ঠেকাতে

শহরে শহরে জারি করা হয়েছে ১৪৪ ধারা। প্রধান সড়কগুলো ব্যারিকেড দিয়ে বন্ধ করে দেয়া হয়েছে। রাজধানী ইসলামাবাদ থেকে বের হওয়া এবং প্রবেশ বন্ধ রয়েছে। এমনকি রেড জোনের নিরাপত্তা নিশ্চিতে সেনাবাহিনীও ডাকা হয়েছে।

তারপরেও আজাদি মার্চ অব্যাহত রাখার ঘোষণা দিয়েছেন ইমরান খান এবং তার দলের নেতারা। এমন অবস্থায়ই তাকে গ্রেপ্তার করার পরিকল্পনার রিপোর্ট পাওয়া গেলো।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692