খুলনা, বাংলাদেশ | ২৮ শ্রাবণ, ১৪২৯ | ১২ আগস্ট, ২০২২

Breaking News

  কুষ্টিয়ার ভেড়ামারায় ফিলিং স্টেশনে আগুন, নিহত ২
  শিক্ষাপ্রতিষ্ঠানে সাপ্তাহিক ছুটি দুই দিনের বিষয়টি ভাবা হচ্ছে : শিক্ষামন্ত্রী
  করোনায় আরও ২ জনের মৃত্যু, শনাক্ত ২১৮
  নারায়ণগঞ্জের ফতুল্লায় চালককে ছুরিকাঘাতে হত্যার পর ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাই

ইবি ক্যাম্পাস থেকে বৃদ্ধ চালকের ভ্যান ছিনতাই

ইবি প্রতিনিধি

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ক্যাম্পাসে এক বৃদ্ধকে মারধর করে ভ্যান ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। ভুক্তভোগী কালু মন্ডল (৭০) ঝিনাইদহ জেলার শৈলকুপা থানাধীন শীতলীডাঙ্গা গ্রামের বাসিন্দা। বুধবার (৭ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের ল্যাবরেটরী স্কুল এন্ড কলেজের পাশের রাস্তায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী বৃদ্ধ ইবি থানায় অভিযোগ (সাধারণ ডায়েরী) দায়ের করেছেন।

ভুক্তভোগী বৃদ্ধ জানায়, বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক থেকে এক ব্যক্তি আমার ভ্যানে উঠে ক্যাম্পাসের দিকে যেতে বলে। সে আমাকে পুরো বিশ্ববিদ্যালয় ঘুরতে বললে আমি পুরো বিশ্ববিদ্যালয় কয়েকবার চক্কর দেই। এক পর্যায়ে সে আমাকে স্কুলের দিকে যেতে বললে তাকে স্কুলের দিকে নিয়ে যাই। পরে সে পাশের মেহগনি বাগানের দিকে যায়। এসময় সে আমাকে একশত টাকার নোট দিয়ে এক প্যাকেট সিগারেট এনে দিয়ে বাকি টাকাটা থেকে ভাড়া নিতে বলে। আমি সিগারেট আনার জন্য রওয়ানা দিলে সে পেছন থেকে এসে আমাকে মারধর শুরু করে। এক পর্যায়ে আমি অজ্ঞান হয়ে যায়। জ্ঞান ফিরলে দেখি ওই লোকটি নাই সাথে আমার ভ্যানটিও নাই।

ভুক্তভোগী কালু মন্ডল বলেন, বৃদ্ধ বয়সে এ ভ্যানটিই আমার সম্বল ছিলো। ভ্যান চালিয়েই আমি দু মুঠো খাবার জোগাড় করি। ভ্যানটি না পেলে আমাকে না খেয়েই থাকতে হবে।

ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, বিষয়টি সম্পর্কে অভিযোগ পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এছাড়া বিষয়টি নিয়ে তদন্ত চলছে তবে এখন পর্যন্ত কাউকে শনাক্ত করা যায়নি।

বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা শৃংখলার রক্ষার দায়িত্বে থাকা প্রক্টর অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন বলেন, ‘ঘটনাটির জন্য দুঃখ প্রকাশ করছি। ইবি থানা পুলিশ বিষয়টি নিয়ে কাজ করছে বলে আমাকে জানিয়েছেন। এছাড়া কাল ক্যাম্পাসে গিয়ে সিসি টিভির ফুটেজ চেক করাসহ জড়িত ব্যাক্তিকে শনাক্ত করার জন্য প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণ করা হবে।’

খুলনা গেজেট/ এস আই

 




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692