খুলনা, বাংলাদেশ | ১০ বৈশাখ, ১৪৩১ | ২৩ এপ্রিল, ২০২৪

Breaking News

  বাস-মোটরসাইকেল সংঘর্ষে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) দুই শিক্ষার্থী নিহত
  খুলনায় ৪০.৫ ডিগ্রি তাপমাত্রা, যশোর ও চুয়াডাঙ্গায় ৪০.৬
  ব্রাহ্মণবাড়িয়ার কসবা সীমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশি যুবক নিহত

ইনস্টাগ্রামে পছন্দের মানুষের সঙ্গে গেম খেলার সুযোগ

গেজেট ডেস্ক 

মেটার মালিকানাধীন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রাম। প্ল্যাটফর্মটির বিশ্বে কোটি কোটি ব্যবহারকারী রয়েছে। গ্রাহকদের ব্যবহারের অভিজ্ঞতা সহজ ও ভালো করতেই একের পর এক ফিচার যুক্ত করছে। আপনারা ইনস্টাগ্রামে তো অনেকের সঙ্গেই চ্যাট করেন। কিন্তু কখনো চ্যাটে কারো সঙ্গে গেম খেলেছেন? মূলত অনেকেই জানেন না ইনস্টাগ্রামে গেম কীভাবে খেলতে হয়।

যদি ইনস্টাগ্রামে বেশি ফলোয়ার না থাকে বা রিল দেখতে দেখতে বিরক্ত হয়ে যান, তবে অবসর সময়ে ইনস্টাগ্রামে গেম খেলতে পারেন। আর এই গেম খেলেই ঘণ্টার পর ঘণ্টা সময় পার করতে পারবেন। এতে আলাদা করে আর কোনো টাকা খরচ করতে হবে না।

ইনস্টাগ্রামে লুকানো কৌশলটি দিয়েই গেম খেলতে পারবেন। এর জন্য শুধু ইনস্টাগ্রামের মেসেজ সেকশনে যেতে হবে এবং যে কারো মেসেজ বক্স খুলে যে কোনো ইমোজি পাঠাতে হবে। এর পর ইমোজিতে লগ ক্লিক করতে হবে, তারপরে একটি নতুন স্ক্রিন খুলবে। যাতে আপনি গেম খেলতে পারবেন।

প্রশ্ন হচ্ছে শুধু কি তারাই গেম খেলতে পারবেন যাদের অনেক ফলোয়ার্স আছে? এমন কোনো ব্যাপার নেই। এই গেম খেলার জন্য অনেক ফলোয়ার্স থাকতে হবে, তা একেবারেই নয়। এই অ্যাপটিকে অনেকে ডেটিং অ্যাপ হিসেবে ব্যবহার করেন। কিন্তু তাতে প্রতারণার সংখ্যা বাড়ছে। তাই তার পরিবর্তে বরং গেম খেলেই সময় কাটান।

খুলনা গেজেট/ এএজে




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!