খুলনা, বাংলাদেশ | ১২ অগ্রহায়ণ, ১৪২৮ | ২৭ নভেম্বর, ২০২১

Breaking News

  ২৪ ঘণ্টায় করোনায় নতুন আক্রান্ত রোগীর সংখ্যা ৫ লাখ ৬১ হাজার ৭১৯ এবং এ রোগে মৃতের সংখ্যা ছিল ৬ হাজার ২২৮ জন
১১ ইজিবাইক ও ৫৫টি ব্যাটারী উদ্ধার

ইজিবাইক চোর চক্রের নারী সদস্যসহ গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক

ইজিবাইক চোর চক্রের তিন সদস্যকে আটক করেছে র‌্যাব। মাগুরার সদর থানার ভায়না টিবি ক্লিনিক এলাকা থেকে তাদের আটক করা হয়। আটক তিন সদস্যের মধ্যে একজন নারী সদস্যও রয়েছেন।

আসামী তিনজনের দুজন মাগুরা ও একজন ঝিনাইদহ জেলার বাসিন্দা। এদের মধ্যে মোঃ শাহীনুর সরদার (৩২) ও তার স্ত্রী মোছাঃ তিন্নী ওরফে টুনি (২৭) মাগুরা জেলার শালিকা থানার বাসিন্দা ও মোঃ ইমরান হোসেন (৩০) ঝিনাইদহ শহরের পাইকপাড়া এলাকার বাসিন্দা।

র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ জানতে পারে মাগুরা জেলার সদর থানাধীন ভায়না টিবি ক্লিনিক এলাকায় কয়েকজন ব্যক্তি চোরাই মালামাল ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। এ সংবাদের ভিত্তিতে বুধবার (২০ অক্টোবর) রাত সাড়ে নয়টায় র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের একটি অভিযানিক দল মাগুরা সদর থানার ভায়না টিবি ক্লিনিক সংলগ্ন বিসমিল্লাহ হোটেলের পেছনের গ্যারেজে অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে কৌশলে পালানোর চেষ্টাকালে আসামিদের গ্রেপ্তার করা হয়।

এ সময় উপস্থিত সাক্ষিদের সামনে গ্রেফতারকৃত আসামিদের কাছ থেকে চোরাইকৃত বিভিন্ন রংয়ের ১১টি ইজি বাইক, ইজি বাইকে থাকা ৫৫টি ব্যাটারী এবং ১১টি ইজি বাইকের চাবি উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা স্বীকার করে যে, তারা দীর্ঘদিন থেকে চুরিসহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত এবং বিভিন্ন জায়গা হতে চোরাই মালামাল সংগ্রহ করে ক্রয়-বিক্রয়ের করে আসছে।

আসামিদের মাগুড়া সদর থানায় হস্তান্তর কর্যক্রম প্রক্রিয়াধীন।

খুলনা গেজেট/ এস আই




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692