খুলনা, বাংলাদেশ | ২৫ আশ্বিন, ১৪৩১ | ১০ অক্টোবর, ২০২৪

Breaking News

  রিসেট বাটন বলতে ৭১ এর গর্বিত ইতিহাস নয় দূর্নীতিগ্রস্থ রাজনীতি মুছে নতুন সূচনার কথা বলেছেন ড. ইউনূস : প্রেস উইং
  পিরোজপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে শিশুসহ ৮ জন নিহত

আশাশুনিতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নারী এনজিও কর্মী নিহত

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার আশাশুনিতে বালু ভর্তি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারী এনজিও কর্মী নিহত হয়েছে। বৃহস্পতিবার (৫ আগষ্ট) বেলা সাড়ে ১০টার দিকে আশাশুনি উপজেলার খাজরা ইউনিয়নের দক্ষিন গদাইপুর গ্রামে গোয়ালডাঙ্গা- তালতলা সড়কে এঘটনা ঘটে। স্থানীয় জনতা ঘাতক ট্রাকটি আটক করেছে।

নিহত নারী এনজিও কর্মীর নাম নাসরিন আক্তার (২০)। তিনি সাতক্ষীরার আশাশুনি উপজেলার আনুলিয়া ইউনিয়নের মধ্যম একসরা গ্রামের সুজন হাওলাদারের স্ত্রী।

নিহত নাসরিন আক্তারের প্রতিবেশী আব্দুর রাজ্জাক জানান, নাসরিন আক্তার আশাশুনি উপজেলার বড়দল ইউনয়নের একটি বেসরকারি সংস্থায় (এনজিও) কাজ করতেন। বৃহস্পতিবার সকালে তার ভাই রিপনের মটার সাইকেলে তিনি বড়দলে কর্মস্থলে যাচ্ছিলেন। পতিমধ্যে আশাশুনি উপজেলাধীন গোয়ালডাঙ্গা- তালতলা সড়কের দক্ষিণ গদাইপুর এলাকার জনৈক এনামুলের বাড়ির সামনে পৌছালে বিপরিত দিক থেকে আসা একটি দ্রুত গতির বালু ভর্তি ট্রাককে সাইড দিতে গেলে মটর সাইকেলটি রাস্তার পাশে ধানের বস্তার সাথে ধাক্কা লাগে। এ সময় আরোহী নাসরিন মটর সাইকেলের পিছন থেকে ছিটকে রাস্তার উপর পড়ে গেলে ট্রাকটি তাকে চাপাদিয়ে চলে যায়। এতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নাসরিন ঘটনাস্থলেই নিহত হয়। পরে স্থানীয় জনতা ধাওয়া করে বালুভর্তি ট্রাকাট আটক করে।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!