খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক পরিবেশমন্ত্রী সাবের হোসেন চৌধুরী ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সাবেক সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান গ্রেপ্তার
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২২৫
  পোল্যান্ডের রাষ্ট্রদূত হিসেবে খোরশেদ আলমের নিয়োগ বা‌তিল : পররাষ্ট্র মন্ত্রণালয়
  সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা
দোকান ভাংচুর ও বাড়িতে আগুন

আশাশুনিতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষ, বোমা বিস্ফোরণ

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার আশাশুনিতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। রবিবার (১৩ ডিসেম্বর) রাত ৮টা থেকে সোমবার ভোর রাত ১টা পর্যন্ত উপজেলার খাজরা ইউনিয়নের কাপসন্ডা প্রাথমিক বিদ্যালয়ের সামনে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় অন্তত ১০-১২টি বোমা বিস্ফোরণ এবং কয়েকটি দোকান ভাংচুর ও একটি বাড়িতে আগুন দেওয়া হয়েছে। এ ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে।

সূত্র জানায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে খাজরা ইউনিয়নের কাপসন্ডা গ্রামের রমজান ও রউফ গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। ইটের ভাটায় কাজ করতে যাওয়ার উদ্দেশ্যে চেউটিয়া গ্রামের জিয়াদ বিশ্বাসের ছেলে আবু রায়হান রবিবার রাতে বাড়ি থেকে রওনা হয়। প্রতিমধ্যে কাপসন্ডা প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌছালে পূর্ব শত্রুতার জের ধরে রউফ গ্রুপের লোকজন তাকে বেদম মারপিট করে রক্তাক্ত জখম করে।

এ ঘটনায় সঙ্গে সঙ্গে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়লে রমজান ও রউফ গ্রুপের লোকজন রাম দা, লাঠিসোটা ও বোমা নিয়ে মুখোমুখি অবস্থান নেয়। এসময় তাদের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষ চলাকালে ভাংচুর করা হয় আনারুল, কবীর ও হোসেনসহ কয়েকজনের দোকান। আগুন দেওয়া হয় কামরুল নামে একজনের বাড়িতে। সংঘর্ষ চলাকালে ১০-১২টি বোমা বিস্ফোরণের ঘটানোয় এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। রাতেই মারাত্মক আহত আবু রায়হানকে উদ্ধার করে আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে খবর পেয়ে পুলিশ রাত ১টার দিকে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় ঘটনাস্থল থেকে রউফ গ্রুপের সাইফুল ইসলাম নামের একজনকে গ্রেপ্তার করে পুলিশ।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবীর বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন ও তদন্ত শুরু করেছে। এ ঘটনায় সাইফুল ইসলাম নামে একজনকে আটক করা হয়েছে। এছাড়া ক্ষতিগ্রস্তদেরও অভিযোগ দিতে বলা হয়েছে। অভিযোগ পেলে দোষীদের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

 

খুলনা গেজেট / এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!