খুলনা, বাংলাদেশ | ১৩ কার্তিক, ১৪৩১ | ২৯ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১১৯৭
  খুলনার খালিশপুরের আলোচিত জাহিদ হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদন্ড, খালাস ৭

আরআরএফ স্কুলের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক

রেঞ্জ রিজার্ভ ফোর্স সেকেন্ডারি স্কুল (আর আর এফ স্কুল) খুলনা’র ৩২তম বার্ষিক ক্রীড়া ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারী) বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আর আর এফ খুলনা’র কমান্ড্যান্ট (এডিশনাল ডিআইজি) নওরোজ হাসান তালুকদার প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এডিশনাল ডিআইজি’র সহধর্মিনী মিসেস ফারজানা জামান।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জাহিদুল ইসলামের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ছিলেন আর আর এফ পুলিশ লাইনের সহকারী পুলিশ সুপার আব্দুল লতিফ শেখ, আর আই, রুহুল আমিন, কেসিসি ২নং ওয়ার্ড কমিশনার মো. সাইফুর ইসলাম, ক্যান্টনমেন্ট পাবলিক স্কুলের প্রধান শিক্ষক সিদ্দিকুর রহমান, খানাবাড়ী গালর্স হাই স্কুলের প্রধান শিক্ষক মো. আসাদুজ্জামান, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য শিউলী আক্তার, বেগ খালিদ হাসান, জয়দেব কুমার পাল।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক মতিয়ার রহমান এবং ক্রীড়া পরিচালনায় ছিলেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. আবু জাফন সরকার, সিনিয়র শিক্ষক মনোরঞ্জন মন্ডল, শাহজাহান হাওলাদার। অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, অভিভাবক, শিক্ষার্থী, ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!