খুলনা, বাংলাদেশ | ২৫ বৈশাখ, ১৪২৮ | ৮ মে, ২০২১

Breaking News

  খালেদা জিয়ার বিষয়ে আজকের মধ্যেই মতামত দেওয়া হবে : আইনমন্ত্রী
  নাটোরের বাগাতিপাড়ায় স্বামী-স্ত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধার

আন্তর্জাতিক ক্রিকেটকে থিসারা পেরেরা’র বিদায়

ক্রীড়া ডেস্ক

শ্রীলঙ্কান অলরাউন্ডার থিসারা পেরেরা আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিজেকে সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। শ্রীলঙ্কা ক্রিকেটের নির্ভরযোগ্য সূত্র ধরে স্থানীয় সংবাদ মাধ্যম জানাচ্ছে থিসারার সঙ্গে বোর্ডের সর্বশেষ সভার পরই এসেছে এ সিদ্ধান্ত।

গত কয়েকদিন ধরেই শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ডের (এসএলসি) আশেপাশে গুঞ্জন, সিনিয়রদেরকে দলে না রেখেই ভবিষ্যৎ ওয়ানডে দলের কথা ভাবছে লঙ্কান ক্রিকেট। ৩২ বছর বয়সী এই অলরাউন্ডারের সিদ্ধান্তটা এল এর মধ্যেই। বিষয়টি স্থানীয় সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেছে এসএলসি সূত্রও।

এসএলসি নির্বাচকরা সম্প্রতি জানিয়েছিলেন আসন্ন বাংলাদেশ ও ইংল্যান্ড সিরিজকে সামনে রেখে বেশ কিছু সিনিয়রকে দলে না রাখার বিষয়টি। স্থানীয় সংবাদ মাধ্যম নিউজওয়াইয়ার জানাচ্ছে, এ তালিকায় থিসারা পেরেরাসহ আছেন দিমুথ করুনারত্নে, অ্যাঞ্জেলো ম্যাথিউস, দিনেশ চন্ডিমাল, সুরাঙ্গা লাকমাল।

শেষ কিছু দিনে তার ফর্মটা পক্ষে কথা বলছিল না। তবু তার বড় শট খেলার ক্ষমতা টি-টোয়েন্টির জন্য তাকে নির্বাচকদের সুনজরেই রেখেছিল, জানাচ্ছে ক্রিকইনফো। এমনকি আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে তাকে ঘিরে পরিকল্পনাও ছিল লঙ্কানদের। এমনই এক সময়ে অবসরের সিদ্ধান্ত নিয়েছেন থিসারা।

 

খুলনা গেজেট/এমএইচবি







খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692