খুলনা, বাংলাদেশ | ২৬ আশ্বিন, ১৪৩১ | ১১ অক্টোবর, ২০২৪

Breaking News

  বিশ্ব ক্ষুধা সূচকে তিন ধাপ পিছিয়ে ৮৪তম বাংলাদেশ
  দীপ্ত টিভির তামিম হত্যা: ৫ আসামি ৪ দিনের রিমান্ডে

আনসার আল ইসলামের সদস্য হাসান মেহেদী তিন দিনের রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক

নিষিদ্ধ জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের সামরিক শাখার সদস্য হাসান মেহেদীর তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার (২০ সেপ্টেম্বর) অতিরিক্ত চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সুমি আহমেদ এ নির্দেশ দেন। এর আগে গত ২৪ আগস্ট হাসান মেহেদী ও নাসিমকে নগরীর ময়লাপোতা মোড় থেকে গ্রেপ্তার করে সিআইডি পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা ঢাকা সিআইডি পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল মান্নাফ ছকাতী জানান, নাসিম ও মেহেদীকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড চেয়েছিলেন। আদালত মেহেদীর তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

এর আগে অপর জঙ্গি নাসিম আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। আদালত তার রিমান্ড মঞ্জুর করেনি। দু’জনকে জিজ্ঞাসাবাদ করা হলে তাদের কাছ থেকে অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যেত বলে তিনি আরও জানিয়েছেন।

উল্লেখ্য গত ২৪ আগস্ট দুপুর সোয়া ১২ টার দিকে নিষিদ্ধ জাঙ্গি সংগঠন আনসার আল ইসলামের দু’সদস্যকে গ্রেপ্তার করে সিআইডি। ঐ সময় তাদের কাছ থেকে বোমা ও আইডি তৈরির সরঞ্জাম, মোটরসাইকেল, মোবাইলসহ জিহাদী বই উদ্ধার করা হয়। পরে তাদের লবনচরা থানায় হস্তান্তর করা হয়। ওই দিন রাতে গ্রেপ্তার হওয়া সামরিক শাখার সদস্য নাসিম আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে ।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!