খুলনা, বাংলাদেশ | ৫ আশ্বিন, ১৪৩১ | ২০ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  ডেঙ্গুতে ২৪ ঘণ্টায় ৩ জনের মৃত্যু, হাসপাতালে ৮৮৭
  ঢাবির হলে পিটিয়ে যুবককে হত্যা: ছাত্রলীগ নেতাসহ আটক ৩, তদন্ত কমিটি গঠন
  বেক্সিমকো গ্রুপের সব সম্পত্তি রক্ষণাবেক্ষণের জন্য রিসিভার নিয়োগ দিতে পূর্ণাঙ্গ রায়ে বাংলাদেশ ব্যাংককে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট

আজ সারাদেশে বিক্ষোভ আন্দোলনরত শিক্ষার্থীদের, পাল্টা কর্মসূচি ছাত্রলীগের

গেজেট ডেস্ক

আজ মঙ্গলবার সারাদেশে বিক্ষোভ মিছিলের ঘোষণা দিয়েছেন কোটা সংস্কার দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীরা। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক নাহিদ ইসলাম সোমবার কার্জন হলের সামনে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন।

নাহিদ ইসলাম বলেন, আজকে পরিকল্পিতভাবে বহিরাগতদের এনে আমাদের ওপর হামলা চালানো হয়েছে। আমাদের বিশ্ববিদ্যালয়ের প্রক্টর থাকতে বহিরাগতরা কিভাবে হামলা করে? সরকার সহিংসভাবে এই আন্দোলনকে দমন করতে চাইছে। প্রধানমন্ত্রীর বক্তব্য আমরা তীব্র নিন্দা জানাই। সারাদেশের মানুষকে নেমে আসার আহ্বান জানান।

হামলা ও প্রধানমন্ত্রীর বক্তব্য প্রত্যাহার ও একদফা দাবিতে সারাদেশে মঙ্গলবার বিকেল তিনটায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হবে। পরবর্তীতে সারাদেশে অবরোধ কর্মসূচি ঘোষণা করা হবে বলে জানান সমন্বয়ক নাহিদ ইসলাম।

এদিকে কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে সংঘর্ষের পর মঙ্গলবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের পাদদেশে অবস্থান কর্মসূচি ডেকেছে ছাত্রলীগ৷ ‘সন্ত্রাসের বিরুদ্ধে অবস্থান’ শীর্ষক এই কর্মসূচিতে ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা অংশ নেবেন৷

ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান সোমবার রাতে বলেন, মঙ্গলবার দুপুরে রাজু ভাস্কর্যে সন্ত্রাসের বিরুদ্ধে অবস্থান নেবে ছাত্রলীগ৷ আমাদের নেতা-কর্মীরা ১২টা থেকে রাজু ভাস্কর্যে জড়ো হবেন৷ দেড়টা থেকে কর্মসূচি শুরু হবে৷ সারাদেশে অনুরূপ কর্মসূচি পালিত হবে।

খুলনা গেজেট/এইচ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!