খুলনা, বাংলাদেশ | ১৫ অগ্রহায়ণ, ১৪২৮ | ৩০ নভেম্বর, ২০২১

Breaking News

  গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকরের সিদ্ধান্ত। ঢাকা মহানগরে এ সিদ্ধান্ত কার্যকর হবে: বাস মালিক সমিতি।
  রাজধানীর রামপুরা এলাকায় গ্রিন অনাবিল পরিবহনের বাসের চাপায় মাইনুদ্দিন নিহতের ঘটনায় সড়ক অবরোধ করেছে শিক্ষার্থীরা
  গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৫ হাজার ২৬৬ জন ও আক্রান্ত হয়েছেন ৪ লাখ ৩১ হাজার ১৮৯ জন
  রাজশাহী নগরীতে ট্রেনে কাটা পড়ে ডলি পারভীন নামে গ্রামীণ ব্যাংকের কর্মী নিহত

আজও জামিন মিলছে না শাহরুখ পুত্র আরিয়ান খানের

আন্তর্জাতিক ডেস্ক

দফায় দফায় শুনানি হচ্ছে, কিন্তু জামিন মিলছে না শাহরুখ পুত্র আরিয়ান খানের। সোমবার (১১ অক্টোবর) চতুর্থ দফায় মুম্বাই সেশন কোর্টে আরিয়ানের জামিন আবেদনের শুনানি হয়। কিন্তু আদালত নতুন দিন ধার্য করেছেন। আগামী বুধবার (১২ অক্টোবর) হবে তার জামিন আবেদনের শুনানি।

গত বৃহস্পতিবার আরিয়ানের জামিন আবেদন নাকচ করে জেল হেফাজতে পাঠানোর নির্দেশ দেন আদালত। তখনই তার আইনজীবী সতীশ মানশিন্ডে অন্তর্বর্তী জামিনের আবেদন করেন। সেটারই তারিখ ছিল সোমবার। কিন্তু নিরাশ হয়েই ফিরতে হয়েছে সতীশকে।

কয়েক দিন আগে শাহরুখের স্ত্রী তথা আরিয়ানের মা গৌরী খানের জন্মদিন ছিল। সে উপলক্ষ বিবেচনায়ও তাকে জামিন দেওয়া হয়নি। এবার শাহরুখ চাইছেন, নবরাত্রির আগেই যেন আরিয়ানের জামিন হয়।

অনেকের দাবি, বড় কোনো ঘটনা আড়াল করতেই আরিয়ান খানকে গ্রেফতার করা হয়েছে। নোংরা রাজনীতির শিকার হচ্ছেন শাহরুখ পুত্র। আইনজীবী সতীশ জানান, আরিয়ানকে গ্রেফতারের পর কেবল এক দিন জিজ্ঞাসাবাদ করা হয়েছে। অযথাই তাকে আটকে রাখা হয়েছে।

যদিও নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) দাবি, আরিয়ানের বয়ান ও মোবাইল ফোন থেকে গুরুত্বপূর্ণ তথ্য উদ্ধার করেছেন তারা। তাই গভীরভাবে তদন্তের জন্য বারবার হেফাজতে রাখার মেয়াদ বাড়ানোর আবেদন করছেন এনসিবি কর্তারা।

উল্লেখ্য, গত ২ অক্টোবর রাতে মুম্বাই উপকূলের একটি প্রমোদতরী থেকে পার্টি চলাকালীন আরিয়ান খানসহ বেশ কয়েকজনকে গ্রেফতার করে এনসিবি। এরপর তদন্তের মাধ্যমে আরও কয়েকজনকে গ্রেফতার করা হয়। এনসিবির দাবি, আরিয়ান ও তার বন্ধু আরবাজ মার্চেন্টের সঙ্গে আন্তর্জাতিক মাদক পাচারকারীদের যোগ রয়েছে।

 

খুলনা গেজেট/এএ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692