খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাঙামাটির সাজেকে শ্রমিকবাহী মিনি ট্রাক পাহাড়ের খাদে পড়ে ৯ জন নিহত

আকর্ষণীয় অফারে ভেজাল শিশুখাদ্য, জীবননগরে জরিমানা

জীবননগর প্রতিনিধি

শিশুখাদ্যে খেলনা ও চকলেট ফ্রী এমন আকর্ষণীয় অফারে অস্বাস্থ্যকর রং মেশানো শিশুখাদ্য, মেয়াদ-মূল্যবিহীন ও নকল পণ্য বিক্রির দায়ে চুয়াডাঙ্গার জীবননগরে একটি প্রতিষ্ঠানে জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) দুপুরে উপজেলার মুক্তিযোদ্ধা মার্কেটে এ অভিযান পরিচালনা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরদের সহকারী পরিচালক সজল আহম্মেদ।

ভোক্তা অধিকার অভিযুক্তদের ৩০হাজার টাকা জরিমানাসহ দোকান বন্ধ করে দেন। এছাড়া নিম্নমানের ভেজাল শিশু খাদ্য পুড়িয়ে নষ্ট করা হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের সহকারী পরিচালক সজল আহমেদ বলেন, শিশুদের খাদ্যের সাথে আকর্ষণীয় খেলনা ও মেয়াদ উত্তীর্ণ চকলেট ফ্রী এমন বিএসটিআই অনুমোদিত বিহীন ক্ষতিকর রং মেশানো শিশু খাদ্য,মেয়াদ, মূল্যবিহীন ও নকল পণ্য বিক্রির অপরাধের মিজান স্টোর এর মালিক মো.মিজানকে ৩০হাজার টাকা জরিমান করা হয়েছে। সেই সাথে দোকান বন্ধ করে রাখা হলে দোকানী এমন পণ্য তিনি আর বিক্রি করবে না মুচলেকা দিলে দোকানীকে ৩০মিনিট পর দোকান খোলার অনুমতি দেওয়া হয়। জনস্বার্থে এমন অভিযান অব্যহত থাকবে।

অভিযানকালে জীবননগর উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মো আনিছুর রহমান ও জীবননগর থানা পুলিশের একটি টিম এ অভিযানে সহযোগিতা করেন।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!