খুলনা, বাংলাদেশ | ২৪ অগ্রহায়ণ, ১৪৩০ | ৯ ডিসেম্বর, ২০২৩

Breaking News

  ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ড্রাম ট্রাকচাপায় সিএনজি চালিত অটোরিকশার দুই যাত্রী নিহত
  মুন্সীগঞ্জে আবাসিক ভবনে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, নারী-শিশুসহ দগ্ধ ৪
  মানবাধিকার লঙ্ঘন : ১৩ দেশের ৩৭ জনের ওপর মার্কিন নিষেধাজ্ঞা

অস্কারে যেতে ৮০ কোটি টাকা খরচ, ক্ষুব্ধ ‘আরআরআর’ প্রযোজক

বিনোদন ডেস্ক

একের পর এক পুরস্কার জয় করছে তেলেগু ছবি ‘আরআরআর’। মাতিয়েছে অস্কারও। তবে তার আগে নতুন করে বিতর্কের মুখে পড়ে এস রাজামৌলির এই ছবিটি।

এক অনুষ্ঠানে তেলেগু পরিচালক তামারেড্ডি ভরদ্বাজ দাবি করেন, “রাজামৌলির ‘আরআরআর’ ছবির বাজেট ছিল ৬০০ কোটি টাকা। তার ওপর অস্কারের প্রচারের জন্য ওরা আরও ৮০ কোটি টাকা খরচ করেছেন। ওই টাকায় তো আমরা ৮-১০টা ছবি বানিয়ে ফেলব!”

শোনা যায়, অস্কারের মঞ্চে জায়গা পেতে কোটি টাকা খরচ করেছেন ‘আরআরআর’ টিম। অস্কারের মূল অনুষ্ঠানে দর্শকাসনে বসতে ২০ লাখ টাকা করে খরচ করতে হয়েছে ছবির পরিচালক থেকে কলাকুশলীদের।

অস্কারের জন্য প্রচারে এমন টাকা খরচে বেশ ক্ষুব্ধ হয়েছেন ‘আরআরআর’ প্রযোজক ডিভিভি দানাইয়া। তিনি বলেন, কেউ একটি পুরস্কার অনুষ্ঠানের জন্য ৮০ কোটি টাকা ব্যয় করে না। তাহলে তো কোনও লভ্যাংশ-ই থাকবে না।

প্রসঙ্গত, অস্কার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসএস রাজামৌলি, রাম চরণ, স্ত্রী উপাসনা কোনিদেলা, জুনিয়র এনটিআর, এমএম কিরাবানি, চন্দ্রবোস, নাটু নাটু গায়ক কালা ভৈরব এবং রাহুল সিপলিগঞ্জ, এবং অন্যান্যরা। যদিও টাকা দিয়ে টিকিট কেটে অস্কার অনুষ্ঠানে যাওয়া নিয়ে মুখ খোলেননি রাজামৌলি ও তাঁর ছবির দুই নায়ক।

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!