খুলনা, বাংলাদেশ | ৫ আষাঢ়, ১৪৩১ | ১৯ জুন, ২০২৪

Breaking News

  কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে পাহাড়ধসে ৯ জনের মৃত্যু, নিখোঁজ ৩

অভয়নগরে দুটি স্পীড ব্রেকার এখন মরণ ফাঁদ

অভয়নগর প্রতিনিধি

যশোরের অভয়নগরে দুটি স্পীড ব্রেকার যেন মরণ ফাঁদে পরিণত হয়েছে। উপজেলার একতাপুর গ্রামে ফারাজী বাড়ি মসজিদ সংলগ্ন অনুমোদনহীন স্পীড ব্রেকার দুটি অপসারণের দাবি করেছে এলাকবাসী। ঝুঁকিপূর্ণ স্পীড ব্রেকার অপসারণের দাবিতে রবিবার (৭ মে) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি স্মারকলিপি দিয়েছেন তারা।

স্মারকলিপিতে এলাকাবাসি উল্লেখ করেছেন, উপজেলার একতারপুর গ্রামে আব্দুল হামিদ ফারাজীর বাড়ি হতে গ্রামতলা এলাকায় বাকারডাঙ্গা পর্যন্ত এলজিইডির একটি কাঁচা-পাকা রাস্তা রয়েছে। সম্প্রতি ওই রাস্তার দেড় কিলোমিটার পিচ ঢালাই করা হয়েছে। স্থানীয় একটি মহল ফারাজী বাড়ি জামে মসজিদের সামনে দুটি স্পীড ব্রেকার তৈরি করে।

অনুমোদনহীন এই স্পীড ব্রেকারের জন্য সেখানে প্রায় ঘটছে ছোট-বড় দুর্ঘটনা। যা এখন মরণ ফাঁদে পরিণত হয়েছে। গ্রামীণ সড়কে এ ধরণের স্পীড ব্রেকার অপ্রয়োজনীয়। সরেজমিনে তদন্তপূর্বক স্পীড ব্রেকার দুটি অপসারণের দাবি করা হয়েছে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মেজবাহ উদ্দীন জানান, স্পীড ব্রেকার অপসারণের দাবিতে এলাকার ২৮৫ জন স্বাক্ষরিত একটি স্মারকলিপি পেয়েছি। উপজেলা প্রকৌশলীকে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণের নির্দেশনা দেওয়া হয়েছে।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!