খুলনা, বাংলাদেশ | ২৩ আশ্বিন, ১৪৩১ | ৮ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২১৮
  বিএনপি কর্মী খুনের মামলায় সাবের হোসেন ৫ দিনের রিমান্ডে
  সামিট গ্রুপের আজিজসহ পরিবারের ১১ সদস্যের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ
আট ইউনিয়নে নির্বাচন ২৬ ডিসেম্বর

অভয়নগরে চেয়ারম্যানসহ ৩২ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

নিজস্ব প্রতিবেদক, যশোর

আগামী ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপে যশোরের অভয়নগর উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে চেয়ারম্যান পদে ১৯ জন ও সাধারণ সদস্য পদে ১৩ জন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। তবে সংরক্ষিত মহিলা আসনের ৯৫ জন প্রার্থীর কেউ মনোনয়ন প্রত্যাহার করেননি।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলা নির্বাচন কর্মকর্তা এসএম হাবিবুর রহমান এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, ৮টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫৯ জন, সংরক্ষিত আসনে ৯৫ ও সাধারণ সদস্য পদে ২৮৪ জন প্রার্থী মনোনয়ন জমা দিয়েছিলেন।

সোমবার বিকেল ৫টা পর্যন্ত ছিল মনোনয়ন প্রত্যাহারের শেষ সময়। নির্ধারিত সময়ে প্রেমবাগ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৯ প্রার্থীর মধ্যে সৈয়দ আব্দুল হাকিম, আনোয়ার হোসেন ও বাবুল আক্তার মনোনয়ন প্রত্যাহার করেছেন। সংরক্ষিত মহিলা সদস্য পদে ১২ জন ও সাধারণ সদস্য পদে ৯টি ওয়ার্ডে ২৮ জন প্রার্থীর কেউ মনোনয়ন প্রত্যাহার করেননি।

সুন্দলী ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন ও সংরক্ষিত ৩টি আসনে ১১ জন প্রার্থীর কেউ মনোনয়ন প্রত্যাহার করেননি। সাধারণ সদস্য পদে ৯টি ওয়ার্ডে ২৮ জন প্রার্থীর মধ্যে ৩ নম্বর ওয়ার্ডের পরিতোষ কুমার মনোনয়ন প্রত্যাহার করেছেন।

চলিশিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে ৯ প্রার্থীর মধ্যে মোহাম্মদ আলী বেগ, চঞ্চল মাহামুদ, নূর জালাল ও আসলাম হোসেন মনোনয়ন প্রত্যাহার করেছেন। সংরক্ষিত ৩টি আসনে ১২ প্রার্থীর কেউ মনোনয়ন প্রত্যাহার করেননি। ৯টি ওয়ার্ডে সাধারণ সদস্য পদে ৩৯ প্রার্থীর মধ্যে ৩ নম্বর ওয়ার্ডে বশির আহমেদ ও ৪ নম্বর ওয়ার্ডে সজল মাহমুদ মনোনয়ন প্রত্যাহার করেছেন।

পায়রা ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬ প্রার্থীর মধ্যে ইমাদ উদ্দিন, মশিউর রহমান ও শিবতোষ কুমার মনোনয়ন প্রত্যাহার করেছেন। সংরক্ষিত ৩টি আসনে ৯ জন প্রার্থীর কেউ মনোনয়ন প্রত্যাহার করেননি। ৯টি ওয়ার্ডে সাধারণ সদস্য পদে ৩৪ জনের মধ্যে ৪ নম্বর ওয়ার্ডে আক্কাস আলী মনোনয়ন প্রত্যাহার করেছেন।

শ্রীধরপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৮ প্রার্থীর মধ্যে মাহমুদ কবীর, মঞ্জুর আহমেদ মোল্লা ও মোশারফ তরফদার মনোনয়ন প্রত্যাহার করেছেন। সংরক্ষিত ৩টি আসনে ১০ প্রার্থীর কেউ মনোনয়ন প্রত্যাহার করেননি। ৯টি ওয়ার্ডে সাধারণ সদস্য পদে ৩৯ জন প্রার্থীর মধ্যে ২ নম্বর ওয়ার্ডে আতিয়ার রহমান বিশ্বাস ও ৩ নম্বর ওয়ার্ডে ইউনুস শেখ, ৪ নম্বর ওয়ার্ডে বরকত উল্লাহ, ৬ নম্বর ওয়ার্ডে মিজানুর রহমান ও ৮ নম্বর ওয়ার্ডে শেখ মো. আলী মনোনয়ন প্রত্যাহার করেছেন।

বাঘুটিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬ প্রার্থীর মধ্যে সোলাইমান বিশ্বাস ও আকরামুজ্জামান মনোনয়ন প্রত্যাহার করেছেন। সংরক্ষিত ৩টি আসনে ১২ প্রার্থীর কেউ মনোনয়ন প্রত্যাহার করেননি। ৯টি ওয়ার্ডে সাধারণ সদস্য পদে ৪৩ জনের মধ্যে ২ নম্বর ওয়ার্ডে আলমগীর বিশ্বাস ও হানিফ বিশ্বাস এবং ৬ নম্বর ওয়ার্ডে মিজানুর রহমান শেখ মনোনয়ন প্রত্যাহার করেছেন।

শুভরাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে ৯ প্রার্থীর মধ্যে আবুল আলাম আজাদ ও হাবিব হোসেন ফারাজী মনোনয়ন প্রত্যাহার করেছেন। সংরক্ষিত ৩টি আসনে ১২ জন ও ৯টি ওয়ার্ডে সাধারণ সদস্য পদে ৩৭ প্রার্থীর কেউ মনোনয়ন প্রত্যাহার করেননি।

সিদ্ধিপাশা ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭ প্রার্থীর মধ্যে আবু জাফর ও খন্দকার আবুল কাশেম মনোনয়ন প্রত্যাহার করেছেন। সংরক্ষিত ৩টি আসনে ১৭ প্রার্থীর কেউ মনোনয়ন প্রত্যাহার করেননি। ৯টি ওয়ার্ডে সাধারণ সদস্য পদে ৪১ জনের মধ্যে ২ নম্বর ওয়ার্ডে এস এম নাহিদুল ইসলাম মনোনয়ন প্রত্যাহার করেছেন।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!