খুলনা, বাংলাদেশ | ২৯ আষাঢ়, ১৪৩১ | ১৩ জুলাই, ২০২৪

Breaking News

  কুষ্টিয়ায় সেপটিক ট্যাংকে নেমে প্রাণ গেল ২ রাজমিস্ত্রির
  পঞ্চম বর্ষে পা রাখলো ‘খুলনা গেজেট ‘। প্রতিষ্ঠাবার্ষিকীতে সকল পাঠক, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা।

অভিভাবক না আসায় ভারতীয়কে ফেরত নিলো না বিএসএফ

গেজেট ডেস্ক

অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করায় দীর্ঘ চার বছর জেল খেটেও নিজ দেশে ফিরতে পারছে না ভারতীয় নাগরিক দীপক কুমার ঠাকুর। ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) আইনের জটিলতা দেখিয়ে দীপকে দেশে ফিরিয়ে নিতে অপারগতা প্রকাশ করায় তাকে আবারো নেয়া হয়েছে কারাগারে ।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) তাকে ফেরত পাঠাতে দর্শনা জয়নগর চেকপোস্ট পতাকা বৈঠক করে বিজিবি-বিএসএফ।

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সূত্র জানিয়েছে, ভারতের বিহার রাজ্যের সমস্তিপুর জেলার ওয়ারিশনগর থানার মনিহার গ্রামের শ্রী রাম নরেশ ঠাকুরের ছেলে দীপক কুমার ঠাকুর (৩৪) ২০১৯ সালে অবৈধভাবে বাংলাদেশে আসে। তাকে বরিশাল বিভাগের পিরোজপুর থেকে গ্রেফতার করে পুলিশ। অবৈধ অনুপ্রবেশের দায়ে চার বছর জেল হয় দীপকের।

সাজাভোগ শেষে ১৯ অক্টেবর (বৃহস্পতিবার) বিকেলে দর্শনা জয়নগর চেকপোস্ট দিয়ে দীপককে ফেরত পাঠানোর জন্য বিএসএফকে চিঠি দেয় বিজিবি।

সীমান্তের শূন্য রেখায় পতাকা বৈঠক শেষে বিএসএফের পক্ষ থেকে জানানো হয়, দীপকের কোনো অভিভাবক না আসায় তাকে ফেরত নেয়া সম্ভব হচ্ছে না। পরে দীপকের অভিভাবকের সন্ধান পাওয়া গেলে তাকে ফেরত নেয়া হবে।

দীর্ঘ চার বছর জেলে কাটিয়ে আপন ঠিকানায় ফিরতে না পেরে আবারো দীপককে আবারও যেতে হলো কারাগারে।

এ সময় উপস্থিত ছিলেন দর্শনা চেকপোস্ট আইসিপির নায়েব সুবেদার আব্দুল জলিল, দর্শনা থানার এসআই সোহেল রানা, দর্শনা ইমিগ্রেশনের এসআই মোর্শদ আলম, এসআই আবু হানিফ, এএসআই আব্দুল মমিন, ডিএস বিকামাল হোসেন। বিএসএফের পক্ষে উপস্থিত ছিলেন গেদে বিএসএফের কোম্পানি কমান্ডার বিধাস চন্দ্র।

দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার নাথ জানান, শুক্রবার সকালে দীপক কুমার ঠাকুরকে চুয়াডাঙ্গা জেলা কারাগারে পাঠানো হয়েছে।

খুলনা গেজেট/ টিএ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!