খুলনা, বাংলাদেশ | ৩০ চৈত্র, ১৪৩০ | ১৩ এপ্রিল, ২০২৪

Breaking News

  পটুয়াখালীতে নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশা খাদে পড়ে নিহত ২
  রাজধানীর ভাসানটেকে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ নারীর মৃত্যু
  মুন্সীগঞ্জে দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে যুবক নিহত, আহত ১০
  ঈদের পরদিন সড়ক দুর্ঘটনায় সারাদেশে নিহত ১২

অপচিকৎসার অভিযোগে দুই ক্লিনিককে জরিমানা

গে‌জেট ডেস্ক

ঝিনাইদহের কালীগঞ্জের ফিরোজ ডেন্টালসহ দুটি ক্লিনিকে অভিযান চালিয়ে ৭০ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। মঙ্গলবার অধিদপ্তরের জেলা কার্যালয়ের সহকারী পরিচালক নিশাত মেহের অভিযান চালিয়ে জরিমানা আদায় করেন। এ সময় পৌরসভার স্যানেটারী কর্মকর্তা আলমগীর হোসেন ও পৌর বাজার কমিটির সভাপতিসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

এর আগে গত বছর উপজেলা প্রশাসনের অভিযান চলাকালে ফিরোজ ডেন্টাল ক্লিনিক বন্ধ করে সটকে গিয়ে রক্ষা পেয়েছিলেন চিকিৎসক ফিরোজ হোসেন।

ভোক্তা অধিদপ্তরের সহকারী পরিচালক নিশাত মেহের বলের, কালীগঞ্জের বিভিন্ন দন্ত ক্লিনিকে অপচিকৎসার অভিযোগ উঠেছে। এর ভিত্তিতেই শহরের মধুগঞ্জ বাজারে ছন্দা সিনেমা হল মার্কেটে ফিরোজ ডেন্টাল ক্লিনিকে অভিযান চালানো হয়। এ সময় ক্লিনিকে মেয়াদোত্তীর্ণ ওষুধ, মূল্য তালিকা ও প্রতিদিন চিকিৎসক না থাকায় ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

অভিযান চলাকালে ক্লিনিকের মালিক ফিরোজ হোসেনকে পাওয়া যায়নি জানিয়ে এ কর্মকর্তা বলেন, তাঁকে ফোন দিয়েও পাওয়া যায়নি। তবে ক্লিনিকটিতে তার সহকারী জামাল হোসেন রোগী দেখভাল করছিলেন। এরপর একই মার্কেটের ঢাকা ডেন্টাল ক্লিনিকে অভিযান চালিয়ে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

উল্লেখ্য, ফিরোজ ডেন্টালের চিকিৎসক ফিরোজ হোসেনের বিরুদ্ধে অপচিকিৎসাসহ অনৈতিক কাজের অভিযোগ রয়েছে। ভুক্তভোগী নারীর অভিযোগ নিয়ে রোববার গণমাধ্যমে খবর প্রকাশ হয়। এরপরই অভিযান চালানো হলো। এ বিষয়ে জানতে ক্লিনিকের মালিক ফিরোজ হোসেনের ফোনে কল দিলে ‘এখন কথা বলার সময় নেই’ বলে সংযোগ বিচ্ছিন্ন করে দেন তিনি।

খুলনা গেজেট/ টিএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!