খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  চট্টগ্রামে পটিয়ায় বাস-সিএনজি অটো রিকশা সংঘর্ষে নিহত ২
  রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন

৪কেজি গাঁজাসহ মাদক বিক্রেতা আটক

অভয়নগর প্রতিনিধি

যশোরের অভয়নগরে চার কেজি গাঁজাসহ মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোর রাতে উপজেলার ভাঙ্গাগেট মশরহাটী গ্রাম থেকে তাকে আটক করা হয়। এসময় তার সঙ্গে থাকা সহযোগী পালিয়ে যায়। আটক হওয়া মাদক বিক্রেতার নাম নাজিম ভুইয়া। তিনি মাগুরায় জেলার শালিখা থানার সিংড়া গ্রামের ইসমাইল ভূইয়ার ছেলে। পালিয়ে যাওয়া সহযোগী হলেন, সজিব মোল্যা।

অভয়নগর থানার এসআই মনিরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ভোর রাত আনুমানিক ৪ টার সময় উপজেলার ভাঙ্গাগেট মশরহাটী গ্রামে অভিযান চালানো হয়। এসময় ওই গ্রামের আয়তনের বাড়ি সংলগ্ন একটি দোকানের সামনে পুলিশ দেখে দুই যুবক তাদের হাতে থাকা একটি কাপড়ের ব্যাগ নিয়ে পালাবার চেষ্টা করে। পুলিশ কাপড়ের ব্যাগসহ নাজিম ভূইয়াকে আটক করলেও অপর যুবক দৌঁড়ে পালিয়ে যায়। পরে আটক নাজিমের হাতে থাকা কাপড়ের ব্যাগ তল্লাশী করে কসটেপে মোড়ানো তিন প্যাকেট গাঁজা পাওয়া যায়। যার ওজন চার কেজি, মূল্য আনুমানিক এক লাখ ৬০ হাজার টাকা।

এ ব্যাপারে অভয়নগর থানার ওসি (তদন্ত) মিলন কুমার মোল্লা জানান, চার কেজি গাঁজাসহ আটক নাজিম ভূইয়া ও তার সহযোগি সজিব মোল্যার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে। পলাতক আসামি আটকে অভিযান অব্যাহত রয়েছে।

 

 




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!