খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  নোয়াখালীর হাতিয়ায় ১২ নাবিকসহ কার্গো জাহাজ ডুবি
  অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা চুয়েট; শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ
  প্রতিবাদে বাসে আগুন ও প্রশাসনিক ভবনে তালা
  আগামী রোববার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি, ৪ মে শনিবারও শ্রেণী কার্যক্রম চালু থাকবে : শিক্ষা মন্ত্রণালয়
  সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

হরিনটানায় র‌্যাবের অভিযানে ৫ অপহরণকারী গ্রেপ্তার, ভিকটিম উদ্ধার( ভিডিও)

নিজস্ব প্রতি‌বেদক

খুলনার হরিনটানা এলাকা থেকে অভিযানের মাধ্যমে ভিকটিমসহ ৫ অপহরণকারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। অপহৃত ভিকটিম মোঃ নিরু মোল্লা (৫০) গোপালগঞ্জ সদর বিজয়পাশা এলাকার একজন ধনাঢ্য ব্যবসায়ী। তার একটি ফিলিং স্টেশন ও দুইটি ব্রিকস ফিল্ড রয়েছে।

গত (২ আগষ্ট) খুলনা কেডিএ ময়ূরি আবাসিক প্রকল্পের মেইন গেটের সামনে সোনাডাঙ্গা বাইপাস মহাসড়ক থেকে তাকে অপহরন করে ১০ জনের একটি সন্ত্রাসী দল। এরপর বিষয়টি র‌্যাব জানতে পেরে ওই দিন বিকালে অভিযান পরিচালনা করে ভিকটিম সহ পাঁচ অপহরণকারীদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত অপহরণকারীরা হচ্ছে, গোপালগঞ্জের মৃত ফিরোজ আলী শেখের ছেলে রাজু শেখ(২৫), নড়াইলের নড়াগাতি এলাকার মোঃ হাবিবুর রহমান মোল্লার ছেলে সাইফুল ইসলাম মোল্লা(৩০) ও মোঃ শহিদুল ইসলামের ছেলে মোঃ হোজাইফা আল বারী(২৮), খুলনার দৌলতপুর এলাকার মৃত মোতালেব বেগের ছেলে মোঃ রানা বেগ(৩০) ও লবনচরা এলাকার মোঃ আবু দাউদ মৌলঙ্গীর ছেলে মোঃ রাসেল মৌলঙ্গী(২৮)।

র‌্যাব জানায়, গত (২ আগষ্ট) সকাল সাড়ে ছয়টায় ভিকটিম নিজ বাড়ি গোপালগঞ্জ থেকে ব্যক্তিগত মাইক্রোবাসে ব্যবসায়িক কাজে খুলনার উদ্দেশ্যে রওনা করেন। সকাল সাড়ে সাতটায় খুলনা কেডিএ ময়ূরি আবাসিক প্রকল্পের মেইন গেটের সামনে সোনাডাঙ্গা বাইপাস মহাসড়ক পৌছামাত্র ৮/১০ জন সন্ত্রাসী মোটরসাইকেলে করে এসে গাড়িটিকে ফিল্মি স্টাইলে থামায়। অপহরণকারীরা জোরপূর্বক গাড়ির দরজা খুলে গাড়িতে উঠে ভিকটিমকে শারিরিক ও মানসিক নির্যাতন করে জীবননাশের হুমকি দিয়ে অপহরণ করে চোখ বেঁধে খুলনার বিভিন্ন স্থানে নিয়ে ঘোরাঘুরি করে।

অপহরণকারীরা ভিকটিমের কাছে ৫ কোটি টাকা মুক্তিপণ দাবী করে। মৃত্যুর ভয়ে ভিকটিম প্রাথমিকভাবে অপরহরণকারীদেরকে ৫০ লক্ষ টাকা দিতে রাজি হন। এ সময় অপহরণকারীরা একটি ব্যাংক এ্যাকাউন্টে (এসএম শামসুজ্জামান, হিসাব নং-০২০০০০৩২৫১১৬৭ অগ্রনী ব্যাংক গোয়ালপাড়া গ্রাম, খুলনা শাখায়) টাকা পাঠিয়ে দিতে বলে। তখন ভিকটিম নিরু মোল্লা তার ফিলিং স্টেশনের ম্যানেজার মাফিকুলকে ফোন দিয়ে ৫০ লক্ষ টাকা পাঠিয়ে দিতে বলেন। ভিকটিমের স্ত্রী ও বড় ভাই সিরাজ মোল্লা তাৎক্ষণিক ঘটনাটি র‌্যাব-৬ এ অবহিত করেন।

ঘটনার পর থেকে আসামিদের গ্রেপ্তারের লক্ষ্যে র‌্যাব-৬ (স্পেশাল কোম্পানি) এর একটি আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে এবং গোয়েন্দা তৎপরতা অব্যহত রাখে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৬ গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানতে পারে যে, অপহরণকারীরা কেএমপি খুলনার হরিণটানার গুটুদিয়া আল আকসা নগর এলাকায় অবস্থান করছে। তথ্যের ভিত্তিতে (২ আগষ্ট)  বিকাল সাড়ে ছয়টার সময় আভিযান চালিয়ে র‌্যাবের একটি দল হরিণটানার ৩ নং গুটুদিয়া আল আকসা নগর এলাকা থেকে ভিকটিম মোঃ নিরু মোল্লাকে উদ্ধার করে ও পাঁচ আসামিকে গ্রেপ্তার করে।

আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে  ঘটনার সাথে তারা জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছে। তাদেকে হরিণটানা থানায় হস্তান্তর করা হয়েছে।

খুলনা গেজেট/ এস আই

 

 

 

 

 

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!