খুলনা, বাংলাদেশ | ১১ বৈশাখ, ১৪৩১ | ২৪ এপ্রিল, ২০২৪

Breaking News

  ৬ দিনের সফরে আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী

হরিণাকুন্ডুতে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে পল্লী চিকিৎসক নিহত

হরিণাকুন্ডু প্রতিনিধি

ঝিনাইদহের হরিণাকুন্ডু দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নুর আলম (৪০) নামে এক পল্লী চিকিৎসক নিহত হয়েছেন। রোববার বেলা ১২টার দিকে উপজেলার তাহেরহুদা গ্রামে সড়কের ওপর এই দুর্ঘটনা ঘটে। এ সময় কামাল হোসেন নামে মোটরসাইকেল আরোহী আরও একজন গুরুতর আহত হয়েছেন। নিহত নুর আলম উপজেলার শ্রীপুর গ্রামের মৃত জইবুদ্দিনের ছেলে। আহত ব্যক্তি একই গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, হতাহতরা একই মোটরসাইকেলে হরিণাকুন্ডু শহরের দিকে যাচ্ছিছিলেন। দুর্ঘটনাকবলিত এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে হতাহতরা সড়কের ওপর ছিটকে পড়ে মাথায় গুরুতর আঘাত পান। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথেই মারা যান চালক নুর আলম।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মাহমুদ হাসান শাওন জানান, মাথায় গুরুতর আঘাত পেয়ে প্রচুর রক্তক্ষরণে হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়েছে। গুরুতর আহত অপর ব্যক্তিকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

ওসি আব্দুর রহিম মোল্লা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হতাহতরা একই মোটরসাইকেলের আরোহী ছিলেন। দুর্ঘটনাকবলিত অন্য মোটরসাইকেলটি আটক করা হয়েছে। চালক পলাতক রয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!