খুলনা, বাংলাদেশ | ৫ বৈশাখ, ১৪৩১ | ১৮ এপ্রিল, ২০২৪

Breaking News

  সুনামগঞ্জে বাস-সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ২

হরিণাকুন্ডুতে ট্রাক্টর-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২

হরিণাকুন্ডু প্রতিনিধি

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে ট্রাক্টর ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ট্রাক্টর চালক শফিকুল ইসলাম (২০) ও মোটরসাইকেল চালক শাকিল হোসেন নামে দুই যুবক নিহত হয়েছেন। রোববার সকাল সাড়ে আটটার দিকে উপজেলার হরিণাকুন্ডু-ঝিনাইদহ সড়কের পারমথুরাপুর নামক স্থানে সড়কের ওপর এ ঘটে।

ট্রাক্টর চালক শফিকুল ইসলাম ঘটনাস্থলেই মারা যান আর হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় মোটরসাইকেল চালক শাকিল হোসেনের (২০)। নিহত শফিকুল ইসলাম উপজেলার বাসুদেবপুর গ্রামের হুমায়ন হোসেনের ছেলে ও শাকিল চাঁদপুর গ্রামের আজিজুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে ঝিনাইদহ সদর উপজেলার গিলাবাড়িয়া এলাকার কিংশুক ইটভাটার মালিকানাধীন ওই ট্রাক্টরটি হরিনাকুন্ডুর দিকে আসছিলো। সে সময় অপর দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে ট্রাক্টটির সরাসরি ধাক্কা লাগে। এতে নিয়ন্ত্রণ হারিয়ে ওই ট্রাক্টরটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। এসময় ট্রাক্টর চালক নিজের ট্রাক্টরের চাকার নিচেই পড়ে ঘটনাস্থলেই নিহত হন। মোটরসাইকেল চালক শাকিল ট্রাক্টরের চাকার নিচে পড়ে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে ঝিনাইদহ সদর হাসপাতালে ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

হরিণাকুন্ডু থানার ওসি আব্দুর রহিম মোল্লা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় নিহত দু‘জনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত ট্রাক্টর ও মোটর সাইকেলটি জব্দ করা হয়েছে।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!