খুলনা, বাংলাদেশ | ১৪ চৈত্র, ১৪৩০ | ২৮ মার্চ, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত
  সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন মারা গেছেন
  নওগাঁয় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত
  যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

হরিণাকুণ্ডুতে তৃতীয় শ্রেণী কর্মচারিদের স্মারকলিপি

হরিণাকুন্ডু প্রতিনিধি

শিক্ষাগত যোগ্যতা অনুযায়ী পদবী পরিবর্তনের দাবিতে অবস্থান কর্মসূচি ও স্মারক লিপি প্রদান করেছেন ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলা বে-সরকারী শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণী কর্মচারি পরিষদ।

মঙ্গলবার হরিণাকুণ্ডু বে-সরকারী শিক্ষা প্রতিষ্ঠান কর্মচারী পরিষদ উপজেলা নির্বাহী অফিসারের দপ্তরের সামনে অবস্থান কর্মসূচি পালনের পর এ স্মারক লিপি প্রদান করেন।

স্মারক লিপি প্রদান ও অবস্থান কর্মসূচীতে নেতৃবৃন্দ ৫দফা দাবী তুলে ধরেন বলেন,  ১) তৃতীয় শ্রেণি কর্মচারীদের নূন্যতম বেতনগ্রেড ১১তম প্রদান করতে হবে এবং শিক্ষার্থী সংখ্যার অনুপাতে তৃতীয় শ্রেণি কর্মচারীর সংখ্যা বৃদ্ধি করতে হবে। ২) পদের নাম পরিবর্তন করে প্রশাসনিক কর্মকর্তা/অফিস সুপার প্রদান করতে হবে এবং পেশাগত উন্নয়নে কম্পিউটারসহ অন্যান্য বিষয়ে উচ্চতর ট্রেনিং এর দ্রুত ব্যবস্থা নিতে হবে। ৩) শিক্ষা মন্ত্রণালয়ের প্রণীত চাকুরীবিধি-২০১২ দ্রুত বাস্তবায়ন ও প্রজ্ঞাপন অনুযায়ী ম্যানেজিং কমিটি/গভর্নিং বডিতে কর্মচারীদের একজন সদস্য রাখার ব্যবস্থা করতে হবে। ৪) শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার ভিত্তিতে দ্রুত উচ্চতর পদে পদোন্নতির ব্যবস্থা করতে হবে। ৫) সকল এম.পি.ও ভুক্ত শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ করতে হবে।

খুলনা গেজেট/কেএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!