খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  যশোরে দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি, খুলনায় ৪১.২ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে
  চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে প্রাণ গেল ১ জনের
  দাবদহের জন্য শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল ৫ দিন, খুলবে ২৮ এপ্রিল

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে জুনিয়র সাইন্স অলিম্পিয়াড অভয়নগরে

অভয়নগর (যশোর) প্রতিনিধি

বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে যশোরের অভয়নগরে জুনিয়র সাইন্স অলিম্পিয়াড- ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। অভয়নগর উপজেলা ছাত্রলীগের আয়োজনে শনিবার (২৮ জানুয়ারি) দুপুরে নওয়াপাড়া সরকারি মহাবিদ্যালয়ে এ সাইন্স অলিম্পিয়াড প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতা শেষে উপজেলা ছাত্রলীগের আহবায়ক শাহ্ খালিদ মামুনের সভাপতিত্বে উক্ত মহাবিদ্যালয়ের মাঠে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন, খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) উপ-উপাচার্য অধ্যাপক ড. সোবহান মিয়া। সম্মানিত অতিথি ছিলেন, উপজেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি তরফদার গোলাম মোস্তফা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব এনামুল হক বাবুল, সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান সরদার অলিয়ার রহমান, সাবেক সাধারণ সম্পাদক গাজী নজরুল ইসলাম, খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) সহযোগি অধ্যাপক ইকরামুল হক।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, নওয়াপাড়া সরকারি মহাবিদ্যালয়ে উপাধ্যক্ষ প্রশান্ত কুমার বিশ্বাস, সাবেক ভিপি ও ইউপি চেয়ারম্যান সানা আব্দুল মান্নান, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক অ্যাড. রওশন কবীর টুটুল, নওয়াপাড়া পৌর ছাত্রলীগের সভাপতি কামরুজ্জামান মিলন, সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ শান্ত, ছাত্রলীগ নেতা মোসাদ্দেক হায়াত রুম্মান, ইমরান হোসেন শরিফ প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক কাজী আহাদুর রহমান মামুন।

প্রতিযোগিতায় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের দশম শ্রেণির নতুন ও পুরাতন ২০০ শিক্ষার্থী অংশগ্রহণ করে। দশম শ্রেণি (নতুন) এর মধ্যে প্রথম হন- নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়ের নিয়ামুল হাসান লিয়ন, দ্বিতীয় আকিজ আইডিয়াল স্কুল অ্যন্ড কলেজের সাদমান হাসান সিয়াম এবং তৃতীয় নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়ের দেবলীনা সাহা। এছাড়া দশম শ্রেণি (পুরাতন) এর মধ্যে প্রথম হন- কম্পিউটার লিট্ল জুয়েলস্ স্কুলের তাজবিউল হাসান, দ্বিতীয় একই স্কুলের উৎস হালদার এবং তৃতীয় একই স্কুলের ত্রয়ী ঢালী। পরে অংশগ্রহণকারী সকল শিক্ষার্থীর মাঝে সনদপত্র বিতরণ করা হয়।

খুলনা গেজেট/ এসজেড




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!