খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  চট্টগ্রামে পোশাক কারখানায় আগুন
  দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫
  গাজীপুরের কাপাসিয়ায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২

স্ব- পরিবারে সুন্দরবন ঘুরে গেলেন সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী

মোংলা প্রতিনিধি

পরিবার নিয়ে সুন্দরবনের করমজল বন্যপ্রাণী প্রজনন কেন্দ্র ঘুরে দেখলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী ড. মহিউদ্দিন খান আলমগীর (ম খা আলমগীর)। বৃহস্পতিবার (২ মার্চ) দুপুরে সুন্দরবনের একমাত্র বন্যপ্রাণী প্রজনন কেন্দ্র করমজলে আসেন তিনি।

এ সময় ড. মহিউদ্দিন খান আলমগীর’র সঙ্গে তার তিন ভায়েরা ও মিসেসরা সহ চার বোন ও নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত সদস্যরা উপস্থিত ছিলেন।

করমজলে থাকা বানর, হরিণ, বিলুপ্ত প্রজাতির কচ্ছপ বাটাগুর বাসকা, কুমির ও কুমিরের ছানা দেখে আনন্দ প্রকাশ করেন। এছাড়া সুন্দরবন ও করমজলের সার্বিক বিষয়ে সন্তোষ প্রকাশ করেছেন সাবেক এ স্বরাষ্ট্র মন্ত্রী ও তার পরিবারের সদস্যরা।

করমজল বন্যপ্রাণি প্রজননকেন্দ্র ও পর্যটন স্পটের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাওলাদার আজাদ কবির বলেন, করমজলে অবস্থানকালে সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী ড. মহিউদ্দিন খান আলমগীর ও তার পরিবারের সদস্যরা সুন্দরবনের ম্যাপ, কুমির, বানর, কচ্ছপ ও হরিণ দেখেন। সুন্দরবনের বিভিন্ন বিষয় সম্পর্কে তাদের জানিয়েছি। সব মিলিয়ে তিনি সুন্দরবন ভ্রমণ করে সন্তোষ প্রকাশ করেছেন। এছাড়া বন বিভাগ ও সুন্দরবন পূর্ব বন বিভাগকে ধন্যবাদ জানিয়েছেন সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী ড. মহিউদ্দিন খান আলমগীর।

খুলনা গেজেট/ এসজেড

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!