খুলনা, বাংলাদেশ | ১১ বৈশাখ, ১৪৩১ | ২৪ এপ্রিল, ২০২৪

Breaking News

  ৬ দিনের সফরে আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী
১৪৯ সদস্যের কমিটি ঘোষণা

স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটিতে খুলনার তিন নেতা

গেজেট ডেস্ক

বিএনপির অঙ্গ সংগঠন জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ১৪৯ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কমিটি (আংশিক) ঘোষণা করা হয়েছে। শনিবার (১৯ সেপ্টেম্বর) রাতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কমিটি অনুমোদন দেন। পরে তা গণমাধ্যমে পাঠানো হয়। আর, সদ্য ঘোষিত কেন্দ্রীয় কমিটিতে স্থান পেয়েছেন খুলনার তিন নেতা।

তারা হলেন, সহ-সভাপতি পদে তৈয়েবুর রহমান ও জামাল হোসেন তালুকদার এবং সহ সাংগঠনিক সম্পাদক একরামুল হক হেলাল।

২০১৬ সালের ২৭ অক্টোবর শফিউল বারী বাবুকে সভাপতি ও আবদুল কাদির ভূঁইয়া জুয়েলকে সাধারণ সম্পাদক করে ছয় সদস্যের কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছিল। সম্প্রতি কমিটির সভাপতি শফিউল বারী বাবু প্রয়াত হয়েছেন। তাঁর মৃত্যুর পর সংগঠনের জ্যেষ্ঠ সহসভাপতি মোস্তাফিজুর রহমানকে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে।

ঘোষিত কমিটিতে সহ-সভাপতি হিসেবে রয়েছেন ৩০ জন। তারা হলেন, গোলাম সরোয়ার, আসাদুজ্জামান নেসার, আনু মোহাম্মদ শামীম আজাদ, আজহারুল হক মুকুল, এ বি এম পারভেজ রেজা, লিটন মাহমুদ, শাহাবুদ্দিন মুন্না, ইকবাল আনসারী টিপু, চৌধুরী ওয়াহিদুর রহমান চয়ন, সুলতান মোহাম্মদ নাসিরউদ্দিন, মোস্তাকুর রহমান মোস্তাক, ওয়াহিদ ইমতিয়াজ বকুল, আসফ কবির চৌধুরী শ্বাশত, ড. শরিফুল ইসলাম দুলু, জামাল হোসাইন তালুকদার, রফিক হাওলাদার, জামির হোসেন, এমদাদুল হক এমদাদ, আওলাদ হোসেন উজ্জল, এ কে এম আবুল কালাম আজাদ, আরিফ হোসেন হাওলাদার (ঢাকা বিভাগ), শওকত আজম খাজা (চট্টগ্রাম বিভাগ), নুসরাত এলাহী রিজভী (রাজশাহী বিভাগ), তৈয়েবুর রহমান (খুলনা বিভাগ), ফরিদ উদ্দিন আহম্মেদ (বরিশাল বিভাগ), রাশেদ উন নবী খান বিপ্লব (রংপুর বিভাগ), শহিদুল আমিন খসরু (ময়মনসিংহ বিভাগ), সাহাবুদ্দিন ফারুক (কুমিল্লা বিভাগ) ও অ্যাডভোকেট হাফিজুর রহমান (ফরিদপুর)।

যুগ্ম সম্পাদক করা হয়েছে ২১ জনকে। এরা হলেন- সাইফুল ইসলাম ফিরোজ, সাদরেজ জামান, কাদের হালিমী, ইলিম মোহাম্মদ নাজমুল আলম, আকতারুজ্জামান বাচ্চু, মোস্তাফিজুর রহমান মনির, আরিফুর রহমান আরিফ, আজগর হায়াত লিমন, মোখলেছুর রহমান, তকদির হোসেন স্বপন, আশ্রাফ উদ্দিন রুবেল, আবদুল কুদ্দুস, তারিক আহম্মেদ তারেক, মাহাবুব রশিদ মাহবুব, এস এম জাহাঙ্গীর, আহসান হাবিব প্রান্ত, জাকারিয়া আল মামুন, সিরাজুস সালেকিন লিমন, সাইদ উদ্দিন সুমন, সওগাতুল ইসলাম সগীর ও ডি জেড এম হাসান বিন সোহাগ।

এ ছাড়া কমিটিতে সহ-সাধারণ সম্পাদক করা হয়েছে ২৮ জনকে। সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলী ছাড়া সহ-সাংগঠনিক সম্পাদক করা হয়েছে খুলনার একরামুল হক হেলালসহ ৫২ জনকে। প্রচার সম্পাদক হিসেবে আনিসুর রহমান সুজন, সহ-প্রচার সম্পাদক গোলাম মোর্শেদ রাসেল, হুমায়ুন কবির, গাজী সুলতান জুয়েল ও মনিরুজ্জামান মনির, দপ্তর সম্পাদক মোহাম্মদ রফিকুল ইসলাম, সহ-দপ্তর সম্পাদক নাজমুল হাসান, আবদুল্লাহ আলম মামুন, কোষাধ্যক্ষ কামরুজ্জামান জাপান, সহ- কোষাধ্যক্ষ মেহের কায়সার রানার নাম ঘোষণা করা হয়েছে।

এ ছাড়া স্বাস্থ্যবিষয়ক সম্পাদক, সহ-স্বাস্থ্যবিষয়ক সম্পাদক, আইনবিষয়ক সম্পাদক ও দুজন সহ-আইনবিষয়ক সম্পাদকের নাম ঘোষণা করা হয়েছে।

খুলনা গেজেট / এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!