খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫
  গাজীপুরের কাপাসিয়ায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২

স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে নির্যাতন

গেজেট ডেস্ক

নোয়াখালীর বেগমগঞ্জে স্বামীকে বেঁধে রেখে গৃহবধূকে নিজ ঘরে নির্যাতন করেছে চার যুবক। এ ঘটনার ভিডিও ধারণ করে পরে তা ভাইরাল করে দিয়েছে। রবিবার (৪ অক্টোবর) ওই গৃহবধূকে নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রকাশ পায়। ভাইরাল হওয়া ভিডিও দেখে টনক নড়ে প্রশাসনের।

এলাকাবাসী জানান, ঘটনার পর থেকেই অভিযুক্ত স্থানীয় দেলোয়ার, বাদল, কালাম ও তাদের সহযোগীরা ওই গৃহবধূর পরিবারকে অবরুদ্ধ করে রাখে। তাই এ ঘটনা এলাকাবাসী ও পুলিশ প্রশাসনের অগোচরে থেকে যায়। বর্তমানে নির্যাতিতা ওই পরিবারের বসতঘরে তালা ঝুলছে। ভুক্তভোগী পরিবার কোথায় তা কেউ জানে না।

বেগমগঞ্জ থানার পুলিশ রবিবার বিকাল ৪টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করে। কৌশলে আবদুর রহিমকে (২৭) গ্রেফতার করেন এসআই সালাহউদ্দিন।

স্থানীয়দের অভিযোগ, ২ সেপ্টেম্বর উপজেলার একলাশপুর ইউনিয়নে ওই গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করা হয়। ভয়ে ভুক্তভোগী পরিবার এ নিয়ে কথা বলতে অনীহা প্রকাশ করে। তাই ঘটনার ৩২ দিন অতিবাহিত হলেও ভুক্তভোগী পরিবার এ ঘটনায় থানায় কোনো অভিযোগ দায়ের করতে পারেনি।

বেগমগঞ্জ থানার ওসি মো. হারুন উর রশীদ জানান, পুলিশ বতর্মানে ঘটনাস্থলে রয়েছে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। ভিকটিমের ঘরে তালা ঝুলছে, ওই গৃহবধূকে তার বসতঘরে পাওয়া যায়নি। ভিকটিমকে পাওয়া গেলে জানা যাবে এটি গণধর্ষণ না নির্যাতনের ঘটনা।

নোয়াখালীর পুলিশ সুপার মো. আলমগীর হোসেন জানান, অভিযুক্তদের গ্রেফতারে এবং নির্যাতিতা পরিবারকে উদ্ধারে জেলা পুলিশের ৫টি ইউনিট মাঠে কাজ করছে।

 

খুলনা গেজেট / এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!