খুলনা, বাংলাদেশ | ৫ বৈশাখ, ১৪৩১ | ১৮ এপ্রিল, ২০২৪

Breaking News

  কিশোরগঞ্জে বাসচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত
  জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো : প্রধানমন্ত্রী
  সুনামগঞ্জে বাস-সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সংগীতশিল্পী পাগল হাসানসহ নিহত ২

স্বর্ণালঙ্কার টাকা চুরির অভিযোগে স্ত্রী, শ্বশুর ও শাশুড়িসহ সাতজনের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে টাকা ও সোনা চুরির অভিযোগে স্ত্রী, শ্বশুর এবং শাশুড়িসহ সাতজনের বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে। বাঘারপাড়া উপজেলার পাঠান পাইকপাড়া গ্রামের শরীফ খান ঘটনার দুই মাস পরে এ মামলা করেন। সিনিয়র জুডিসিয়াল আদালতের বিচারক মঞ্জুরুল ইসলাম তদন্তপূর্বক প্রতিবেদন দাখিলের জন্য সিআইডি পুলিশকে আদেশ দিয়েছেন।

মামলার আসামিরা হলেন, গোপালগঞ্জের কাশিয়ানি উপজেলার খাগড়াবাড়িয়া গ্রামের বাদীর শ্বশুর কালাম সিকদার, তার স্ত্রী শাশুড়ি রওশান আরা বেগম, ছেলে সাব্বির সিকদার, মেয়ে পপি খানম, নিজড়া গ্রামের হিরু শেখের ছেলে নবু শেখ, নড়াইলের লোহাগড়া উপজেলার ঈশানগাতি গ্রামের বেলায়েত হোসেনের স্ত্রী সনি ও চান মোল্লার ছেলে গোলাম মোল্যা।

বাদী শরীফ খান মামলায় বলেছেন, ২০২০ সালের ১ জানুয়ারি দুই লাখ টাকা দেন মোহর ধার্যে আসামি পপি খানমকে বিয়ে করেন শরীফ খান। বিয়ের সময় শরীফ খান স্বর্ণাংলকার দিয়ে স্ত্রীর দেন মোহর পরিশোধ করেন। ২০২২ সালের ১ ডিসেম্বর অন্য আসামিরা বাদীর বাড়িতে বেড়াতে আসেন। এসময় বাদী বাজার করার জন্য বাড়ি থেকে বের হয়ে যান। এ সুযোগে বাদীর স্ত্রী পপিসহ অন্যরা ঘরে থাকা দুই লাখ ২০ হাজার টাকা ও তিন ভরি স্বর্ণালংকারসহ চার লাখ ৬০ হাজার টাকার মালামাল চুরি করে নিয়ে চলে যায়। এ ঘটনা থানা পুলিশ মামলা গ্রহণে অস্বীকৃতি জানায়। এ কারণেতিনি আদালতে এ মামলা দায়ের করেন।

খুলনা গেজেট/ এসজেড




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!