খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  ঢাকা শিশু হাসপাতালে লাগা আগুন নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট
  রাজধানীর খিলগাঁওয়ে হাত বাঁধা অবস্থায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন

স্কুল ফাঁকি দিয়ে ঘুরে বেড়ানোর অভিযোগে ৯ শিক্ষার্থী আটক

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার দেবহাটায় স্কুল টাইমে ক্লাস ফাঁকি দিয়ে পার্কেসহ বিভিন্ন স্থানে ঘোরাঘুরি করায় ৯জন শিক্ষার্থীকে আটক করেছেন উপজেলা নির্বাহী অফিসার।

রোববার (৪ সেপ্টম্বর) সকালে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এসব শিক্ষার্থীদের আটক করা হয়। আটক হওয়া শিক্ষার্থীরা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যায়নরত। এসময় তাদের নিকট থেকে ৭টি বিভিন্ন মডেলের স্মার্ট ফোন উদ্ধার করা হয়। পরে তাদেরকে স্কুল কতৃপক্ষের হাতে তুলে দেওয়া হয়।

আটক হওয়া শিক্ষার্থীদের মধ্যে সাতক্ষীরার দেবহাটা উপজেলার হাদিপুর আহছানিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ৬ জনকে একটি পার্ক থেকে এবং টাউনশ্রীপুর শরচ্চন্দ্র উচ্চ বিদ্যালয়ের আরো ৩ শিক্ষার্থীকে রাস্তা থেকে আটক করা হয়। তারা মোবাইল ফোনে গেইম এবং টিকটক তৈরীতে ব্যস্ত ছিল বলে জানা যায়।

এ ঘটনায় হাদিপুর আহছানিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ৬ জনকে প্রধান শিক্ষকের হাতে তুলে দেওয়া হয় এবং তাদের বিরুদ্ধে স্কুল থেকে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার পরামর্শ দেওয়া হয়।

এছাড়া টাউনশ্রীপুর শরচ্চন্দ্র উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে আটক হওয়া শিক্ষার্থীরা এসএসসি পরীক্ষার্থী দাবি করায় তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার উপর দায়িত্ব অর্পন করা হয়।

দেবহাটা উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী জানান, স্কুল টাইমে ক্লাস ফাঁকি দিয়ে এসব শিক্ষার্থীরা ঘোরাঘুরি ও মোবাইলে গেম খেলায় মেতে ছিল। আমি তাদেরকে জিজ্ঞেসা করে জানতে পারি তারা স্কুলে না গিয়ে বন্ধুবান্ধবদের সাথে ঘুরে বেড়াচ্ছে। পরে তাদেকে আমার অফিসে এনে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও শিক্ষা কর্মকর্তাকে দায়িত্ব দিয়েছি। আগামীতেও এই অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!