খুলনা, বাংলাদেশ | ১৪ চৈত্র, ১৪৩০ | ২৮ মার্চ, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত
  সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন মারা গেছেন
  নওগাঁয় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত
  যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

সেপ্টেম্বরে মাঠে নামবো, বিএনপি পালোনোর পথ পাবে না : তথ্য ও সম্প্রচার মন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জ

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহামুদ বলেছেন, বিএনপি এখন পুঁটি মাছের মত লাফাচ্ছে আর ব্যাঙ এর মত ডাকছে, তারা এখন ষড়যন্ত্র করেছে। তাদেরকে প্রতিহত করতে হবে। তারা যদি অতীতের মত জানমাল নিয়ে ছিনিমিনি খেলে, পেট্রোল বোমা নিক্ষেপ করে তাহলে তাদের দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে।

আজ শুক্রবার (০৫ আগস্ট) দুপুরে বঙ্গবন্ধু পুত্র শহীদ শেখ কামালের ৭৩তম জন্মদিন উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ কায্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটি আয়োজিত কৃষকদের মাঝে বীজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নেতাকর্মীদের প্রস্তুত হবার আহবান জানিয়ে তথ্যমন্ত্রী আরো বলেন, আগস্ট শোকের মাস হওয়ায় আমরা শো‌কের কর্মসূচী পালন করছি। কিন্তু সেপ্টেম্বরে আমরা মাঠে নামবো, বিএনপি তখন পালোনোর পথ পাবে না।

তথ্য মন্ত্রী আরো বলেন, শেখ কামাল ছিলেন একজন দক্ষ সংগঠক, ক্রীড়া ও সাংস্কৃ‌তিক সংগঠক। আজকে তি‌নি বেঁচে থাকলে এসব ক্ষেত্রে বাংলাদেশ অনেক এ‌গিয়ে যেত।

কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস.এম কামাল হোসেন বলেন, সকলের মাঝে একটি গুণ থাকে। কিন্তু শেখ কামাল এক অন্যন্য প্রতিভার অধিকারী ছিলেন।

বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীর সভাপতিত্বে অনুষ্ঠিত বীজ বিতরণ অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস.এম কামাল হোসেন, উপ দপ্তর সম্পাদক অ্যাডভোকেট সায়েম খান, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাহাবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো: বাবুল শেখসহ অনেকে বক্তব্য রাখেন।

এর আগে বেলা সাড়ে ১১ টায় বঙ্গেবন্ধু পত্র শহীদ শেখ কামলের ৭৩ তম জন্মদিন উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ (এমপি) পরে বঙ্গবন্ধু, শেখ কামাল ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

পরে বঙ্গবন্ধু, শেখ কামাল ও তাঁর পরিবারের শহীদ সদস্যরে রুহের মাগফেরাত কামনায় জুম্মাবাদ বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লেক্স জামে মসজিদে অনুষ্ঠিত মিলাদ মাহফিলে অংশ নেন নেতাকর্মীরা।

খুলনা গেজেট/ টি আই




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!