খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  নোয়াখালীর হাতিয়ায় ১২ নাবিকসহ কার্গো জাহাজ ডুবি
  অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা চুয়েট; শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ
  প্রতিবাদে বাসে আগুন ও প্রশাসনিক ভবনে তালা
  আগামী রোববার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি, ৪ মে শনিবারও শ্রেণী কার্যক্রম চালু থাকবে : শিক্ষা মন্ত্রণালয়
  সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

সেইফ এক্সিট চাইলে নির্বাচনে আসুন, বিএনপিকে কাদের

গেজেট ডেস্ক

বিএনপিকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, সেইফ এক্সিট চাইলে নির্বাচনে আসুন। নির্বাচনের মধ্য দিয়ে সেইফ এক্সিট কারা নেবে জনগণই তা নির্ধারণ করবে। সেইফ এক্সিট আপনাদের কথায়, আপনাদের মিনমিনে আন্দোলনে হয় না।

ওবায়দুল কাদের বলেন, পৃথিবীর ইতিহাসে অনেক আন্দোলন-সংগ্রাম হয়েছে কিন্তু বাংলাদেশে অদ্ভুত এক আন্দোলন হচ্ছে।

রাজধানীর মিরপুরে শহীদ বুদ্ধিজীবী শহীদ মিনারে শনিবার (১৩ মে) বিকালে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে তিনি এসব কথা বলেন। বিএনপির দেশবিরোধী ষড়যন্ত্র, মিথ্যাচার ও অপপ্রচারের প্রতিবাদে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি, শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদারসহ নগর আওয়ামী লীগের নেতারা।

প্রধান অতিথির বক্তব্যে বিএনপি নেতাদের কথা উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, তাদের প্ল্যান ছিল সরকারের পতন ঘটানো। তাদের কথা অনুযায়ী তো সরকারের ক্ষমতায় থাকার কথা নয়। পালিয়ে যাওয়ার কথা। পালিয়ে গেছে কে? বাংলাদেশের একমাত্র পালিয়ে গেছেন তারেক রহমান। আওয়ামী লীগ পালিয়ে যাওয়ার দল নয়। আওয়ামী লীগ দেশের মাটি ও মানুষের সঙ্গে আছে। আমরা ক্ষমতায় থাকলেও জনগণের সঙ্গে আছি, ক্ষমতায় না থাকলেও আছি। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের জন্য অব্যাহতভাবে কাজ করছেন। তিনি বিদেশে গিয়ে বাংলাদেশকে নতুন উচ্চতায় উন্নীত করেছেন। এতেই বিএনপির অন্তর্জ্বালা চলছে।

শান্তি সমাবেশে বক্তব্য শেষে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের থানা-ওয়ার্ডের কমিটির বিষয়ে জানতে চান ওবায়দুল কাদের। এ সময় নগরের নেতারা সাত দিনের সময় চেয়েছেন বলে জানা গেছে।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!