খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সাধারণ সম্পাদক ডিপজল

সুস্থ শরীরে সুস্থ মন বিকাশ লাভ করে : মন্নুজান সুফিয়ান

নিজস্ব প্রতিবেদক

শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান বলেছেন, শিক্ষা জাতির উন্নয়নের পূর্বশর্ত। শিক্ষার পাশাপাশি সুস্থ শরীর খুবই গুরুত্বপূর্ণ। সুস্থ শরীরে সুস্থ মন বিকাশ লাভ করে।

তিনি শুক্রবার বিকালে ডুমুরিয়ার শাহপুর আন্দুলিয়া ফুটবল মাঠে আন্দুলিয়া স্পোটিং ক্লাব আয়োজিত নাজির হোসেন খান স্মৃতি ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার ২০৪১ সালের মধ্যে শিক্ষিত প্রজন্মের হাতে উন্নত সমৃদ্ধ সফল দেশ রেখে যেতে চায়। প্রতিমন্ত্রী বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী নাজির হোসেন খান এর পথ অনুসরণ করে সমাজের উন্নয়নে সকলকে এগিয়ে আসার আহবান জানান। তিনি রূপসা রেল সেতু নির্মিত হলে আগামী এক বছরের মধ্যে খুলনা থেকে মোংলা বন্দরে যাতায়াত সম্ভব হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

আন্দুলিয়া স্পোটিং ক্লাবের সভাপতি এসএম মকবুল হোসেন মন্টু’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ডুমুরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী এজাজ আহমেদ, ২ নম্বর রঘুনাথপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খান শাকুর উদ্দিন এবং সমাজসেবক মোঃ হারুন-অর-রশিদ।

ফাইনাল খেলায় এসবি আলী ফুটবল একাডেমি খুলনা ৩-০ গোলে শাকিব ফুটবল একাডেমি নড়াইলকে পরাজিত করে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে। প্রতিমন্ত্রী অনুষ্ঠানে বিজয়ীদের হাতে নগদ অর্থ ও ক্রেস্ট তুলে দেন। সূত্র : প্রেস বিজ্ঞপ্তি

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!