খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাঙ্গামাটির সাজেকের উদয়পুর সড়কে ট্রাক খাদে পড়ে ৬ শ্রমিক নিহত
  চাঁদপুরের হবিগঞ্জে ট্রেনে কাটা পড়ে মা ও শিশুর মৃত্যু
  নাটোরের সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-সম্পাদককে দল থেকে অব্যাহতি

সুন্দরবন থেকে অস্ত্র সহ ৪ বনদস্যু আটক (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট ও মোংলা প্রতিনিধি

সুন্দরবনে আবারও তৎপরতা শুরু করেছে বনদস্যুরা। সুন্দরবন থেকে চার বনদস্যুকে আটক করেছে বাগেরহাট জেলা পুলিশ।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) ভোরে গোপন সংবাদের ভিত্তিতে সুন্দরবনের চাঁদপাই রেঞ্জের শ্যালা নদী সংল্গন সূর্যমুখী খাল থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময়, আটককৃতদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ০১টি কাঠের পুরাতন ডিঙ্গি নৌকা, ০১ টি দেশীয় তৈরি একনলা বন্দুক, ০১ টি দেশীয় তৈরি ওয়ান সুটার গান, ০৭ টি সীসার কার্তুজ, ০২টি কাঠের বাট সহ রামদা, ০২ টি লোহার হাতুড়ী, ০১ টি লোহার পাইপ,০৪ টি টর্চ লাইট,০৪ টি পুরাতন সুতি চেকের গামছা, ১০ টুকরা নাইলনের রশি,০২ টি স্কচ টেপ, ০৪ টি বিভিন্ন সাইজের গাছের ডালের লাঠি, ০২ টি মানকি টুপি জব্দ করা হয়।

এর আগে গত ৯ ডিসেম্বর রাতে দস্যুরা জেলেবহরে হামলা ও লুটপাট চালায় এবং ১৫ জেলেকে অপহরণ করে মুক্তিপণের দাবি করে। পরে ২১ ডিসেম্বর সকালে জেলেরা ১০ হাজার টাকা করে মুক্তিপণ দিয়ে তাদের জিম্মিদশা থেকে ফিরে আসেন।

আটককৃত বনদস্যুরা হলেন, রামপাল উপজেলার আড়ুয়াডাঙ্গার বাসিন্দা মৃত আহাদ আলীর ছেলে মোঃ ফজলু শেখ (৪২),শিকিরডাঙ্গা এলাকার মোঃ মোতালেব শেখের ছেলে মজনু শেখ (৩০), পেড়িখালী মৃত জোনাব আলী মোড়লের ছেলে শাহাদাৎ মোড়ল (৪০) ও জিগিরমোল্লা এলাকার নজরুল শেখের ছেলে ফয়সাল শেখ (৩২)। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক আদালতে সোপর্দের প্রস্তুতি চলছে।

বাগেরহাটের পুলিশ সুপার কেএম আরিফুল হক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আমরা চার বনদস্যুকে আটক করেছি। এ বিষয়ে দুপুর দুইটায় প্রেস বিফিংয়ে বিস্তারিত জানানো হবে।

খুলনা গেজেট/ বি এম এস




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!