খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  রাজধানীতে সড়ক দুর্ঘটনায় এসবির রিপোর্টার নিহত
  চট্টগ্রামের জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে

সুন্দরবনে ১৫ কেজি হরিণের মাংসসহ শিকারী আটক

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

পশ্চিম সুন্দরবনের আওতাধীন সাতক্ষীরা রেঞ্জের গেলাখালী এলাকায় অভিযান চালিয়ে ১৫ কেজি হরিনের মাংস, মাথা ও চামড়াসহ এক চোরাশিকারীকে আটক করেছে বনবিভাগের সদস্যরা। বুধবার (২ নভেম্বর) দুপুরে বনবিভাগের বুড়িগোয়ালিনী ও কোবাতক বনস্টেশনের সদস্যরা গোলাখালি এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে।

আটক চোরাশিকারীর নাম আদম আলী ঢালী। সে সাতক্ষীরা শ্যামনগর উপজেলার গোলাখালী গ্রামের জাফর আলী ঢালীর ছেলে।

বনবিভাগ সূত্রে জানা যায়, সুন্দরবন সংলগ্ন গোলখালী গ্রামে কয়েকজন চোরাশিকারী হরিনের মাংস বেচা-কেনা করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বনবিভাগের বুড়িগোয়ালিনী স্টেশন অফিসার (এসও) নূরে আলমের নেতৃত্বে বনবিভাগের সদস্যরা সেখানে অভিযান চালায়। এ সময় সেখান থেকে ১৫ কেজি হরিনের মাংস, মাথাও চামড়াসহ আদম আলী নামের এক চোরাশিকারীকে হাতে নাতে আটক করা হয়। বনবিভাগের সদস্যদের উপস্থিতি টের পেয়ে এ সময় অপর তিন চোরাশিকারী আমিরুল ঢালী, তার দুই ছেলে মিনহাজ ঢালী ও মুন্না ঢালী নদীতে ঝাপ দিয়ে পালিয়ে যায়।

সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের সহকারী বনসংরক্ষক (এসিএফ) এ.কে.এম ইকবল হোসেন চৌধুরী এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটক চোরাশিকারীর বিরুদ্ধে বন আইনে মামলা দিয়ে সাতক্ষীরার আদালতে পাঠানো হয়েছে। পলাতক অপর তিন চোরাশিকারীকে আটকের চেষ্টা চলছে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!