খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  চট্টগ্রামে পটিয়ায় বাস-সিএনজি অটো রিকশা সংঘর্ষে নিহত ২
  রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন

সুন্দরবনে দুর্বৃত্তদের হামলায় পাইকগাছার মৎস্যজীবী আহত

পাইকগাছা প্রতিনিধি

সুন্দরবনের খালে মাছধরার সময় দুর্বৃত্তদের হামলা ও মারপিটে সিরাজুল গাজী (৫০) নামে এক মৎস্যজীবী মাথা ফেটে রক্তাক্ত জখম হয়েছে। সিরাজুল পাইকগাছার গড়ইখালীর ফকিরাবাদ গ্রামের মৃত হামিদ গাজীর ছেলে। ঘটনাটি ঘটেছে শুক্রবার (২ সেপ্টেম্বর) রাত আনুমানিক ১০ টার দিকে। তিনি বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

ঘটনার শিকার চিকিৎসাধীন সিরাজুল জানান, ঐ দিন সুন্দরবনের উত্তরখালী খালে তিনি ও তার খালাতো ভাই ওলিউল্লাহ খেপলা জাল দিয়ে মাছ ধরছিলেন। একপর্যায়ে তারা খালের শেষ প্রান্তে গিয়ে দেখেন বিষ প্রয়োগ করে ডুবোজাল দিয়ে মাছ শিকার করা হচ্ছে।

সিরাজুল অভিযোগ করেন, বিষ প্রয়োগে মাছ ধরার কথা উল্লেখ করা মাত্রই ৪/৫ জন লোক তাদের তাড়া করেন। এসময় তারা আত্নচিৎকার দিয়ে সেখান থেকে পালানোর চেষ্টা করলে দুর্বৃৃত্তরা তাকে ধরে ফেলে।

এ সময় দুর্বৃত্তরা তাকে পিটিয়ে মাজা ও মাথায় রক্তাক্ত যখম করে ফেলে রেখে চলে যায়। পরে ডাক চিৎকার ও মারপিটের শব্দে নিকটবর্তী এলাকার অন্যান্য মৎস্যজীবীরা দ্রুত এগিয়ে এসে তাকে উদ্ধার করে ফরেস্ট অফিসে মোবাইল করে।

এরপর ফরেস্ট অফিসের লোকজন অভিযান চালিয়ে উত্তরখালী খাল থেকে বানিয়াখালীর বিএলসি’র কয়রার ২ টি মাছধরা নৌকা উদ্ধার করলেও কাউকে আটক করতে পারেনি।

ঐ রাতে বনবিভাগের লোকজন আহত সিরাজুলকে উদ্ধার করে তাদের ট্রলারযোগে গ্রামের বাড়িতে পৌছে দিলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!