খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  নোয়াখালীর হাতিয়ায় ১২ নাবিকসহ কার্গো জাহাজ ডুবি
  অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা চুয়েট; শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ
  প্রতিবাদে বাসে আগুন ও প্রশাসনিক ভবনে তালা
  আগামী রোববার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি, ৪ মে শনিবারও শ্রেণী কার্যক্রম চালু থাকবে : শিক্ষা মন্ত্রণালয়
  সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

সামেক হাসপাতালের পরিচালক ডাঃকুদরত-ই-খুদা ওএসডি

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা: কুদরত-ই- খুদাকে ওএসডি করা হয়েছে। মঙ্গলবার (২২ নভেম্বর) সাতক্ষীরা মেডিকেল কলেজের ই-মেইলে এ সংক্রান্ত একটি পত্র স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে পাঠানো হয়েছে বলে সামেক হাসপাতাল সূত্রে জানা গেছে।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মারুফ আহমেদ বলেন, মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডাঃ কুদরত-ই- খুদা স্যারকে তিনদিনের মধ্যে স্বাস্থ্য মন্ত্রণালয়ে (ডিজি) যোগদানের একটি পত্র ই মেইলে এসেছে বলে আমি শুনেছি। তবে কি কারণে তাকে ওএসডি করা হয়েছে সেটি জানি না।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের অতিরিক্ত পরিচালক(এডি) ডা. অজয় কুমার সাহা বলেন, আমরা লোকমুখে শুনছি পরিচালক স্যারকে ওএসডি করে ডিজিতে যোগদান করতে বলা হয়েছে। কিন্তু এ সংক্রান্ত কোন চিঠি বা অফিসিয়ালি কিছুই পাইনি।

এবিষয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডাঃ কুদরত ই খুদার ব্যহৃত মোবাইল নাম্বারে একাধিবার ফোন দিলেও তিনি রিসিভ না করায় তাঁর সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

প্রসঙ্গত , ওষুধ নিতে এসে চার দিন নিখোঁজ থাকার পর গত ৪ অক্টোবর সকালে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের লিফটে বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আলীর লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় প্রয়াত বীর মুক্তিযোদ্ধার সন্তান আব্দুল্লাহ বাদী হয়ে সামেক হাসপাতালের পরিচালক ডাঃ কুদরত ই খুদাকে প্রধান আসামী করে সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় তিনি আদালত থেকে জামিন নিয়েছেন।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!