খুলনা, বাংলাদেশ | ১৪ চৈত্র, ১৪৩০ | ২৮ মার্চ, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত
  সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন মারা গেছেন
  নওগাঁয় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত
  যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

সাবেক ছাত্রদল নেতা মরহুম ওহিদুজ্জমান চঞ্চলের মায়ের মৃত্যুতে শোক

নিজস্ব প্রতিবেদক

খুলনা জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ-সভাপতি মরহুম শহীদ ওহিদুজ্জমান চ ল এর মাতা বেগম বদরুন্নেছা (৮০) ইন্তেকাল করেছেন (ইন্না..রাজিউন)। ১ মে সকাল ৭টায় নগরীর মুসলমান পাড়া ক্রস রোড়স্থ নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে তিনি মৃত্যুবরণ করেন।

জোহরবাদ মুসলমান পাড়া দারুল উলুম জামে মসজিদ প্রাঙ্গণে জানাযা শেষে বসুপাড়া সরকারি কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। জানায়ায় খুলনা-২ আসনের সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু এবং খুলনা সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনিসহ রাজনৈতিক, সামাজিক ও বিভিন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।

ছাত্রনেতা মরহুম শহীদ ওহিদুজ্জমান চঞ্চলের মায়ের মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা এবং মরহুমার রুহের মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন খুলনা-২ আসনের সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু এবং খুলনা সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনিসহ খুলনা মহানগর বিএনপি, থানা, ওয়ার্ড অঙ্গ ও সহযোগী সংগঠণের সাবেক নেতৃবৃন্দরা।

নগর বিএনপি: খুলনা জেলা ছাত্রদলের সাবেক সভাপতি মরহুম ওয়াহিদুজ্জামান চ লের মাতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ, মরহুসার রুহের মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন খুলনা মহানগর বিএনপির আহবায়ক শফিকুল আলম মনা, সদস্য সচিব শফিকুল আলম তুহিন, সিনিয়র যুগ্ম আহবায়ক মো: তারিকুল ইসলাম জহির সহ যুগ্ম আহবায়কবৃন্দ।

জেলা বিএনপি: অনুরূপ শোক প্রকাশ, মরহুমার রুহের মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন খুলনা জেলা বিএনপির নেতৃবৃন্দ।

বিবৃতিদাতারা হলেন জেলা বিএনপির আহবায়ক আমীর এজাজ খান, সদস্য সচিব এসএম মনিরুল হাসান বাপ্পী ও সিনিয়র যুগ্ম-আহবায়ক শেখ আবু হোসেন বাবুসহ যুগ্ম-আহবায়ক ও আহবায়ক কমিটির সদস্যবৃন্দ। প্রসঙ্গত্ব, গত ১ মে শহীদ ওয়াহিদুজ্জামান চ লের মাতা ইন্তেকাল করেন (ইন্নালিল­াহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার মৃত্যুর সংবাদ পেয়ে বিএনপির নেতৃবৃন্দ বাসভবনে যান। ওইদিন বাদ আসর দারুল উলুম মাদ্রাসায় জানাজায় অংশ নেন। এরপর বসুপাড়া কবরস্থানে তাকে দাফন সম্পন্ন হয়।

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!