খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাঙ্গামাটির সাজেকের উদয়পুর সড়কে ট্রাক খাদে পড়ে ৬ শ্রমিক নিহত
  চাঁদপুরের হবিগঞ্জে ট্রেনে কাটা পড়ে মা ও শিশুর মৃত্যু
  নাটোরের সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-সম্পাদককে দল থেকে অব্যাহতি

কলারোয়ায় ফোর মার্ডার : আসামির বিরুদ্ধে চার্জ গঠন

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার কলারোয়ার খলসী গ্রামে আলোচিত চার খুনের মামলায় আসামি রায়হানুর রহমানের বিরুদ্ধে অভিযোগ (চার্জ) গঠন করেছে আদালত। বৃহস্পতিবার সাতক্ষীরার সিনিয়র জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শেখ মফিজুর রহমান মামলার একমাত্র আসামির বিরুদ্ধে অভিযোগ গঠন করে আগামী ২৪ জানুয়ারি সাক্ষীর জন্য দিন ধার্য্য করেছেন।

মামলার বিবরণে জানা যায়, গত ১৫ অক্টোবর দিবাগত রাতে ঘুমন্ত অবস্থায় কলারোয়া উপজেলার খলসী গ্রামের শাহিনুর গাজী (৪০) ও তার স্ত্রী সাবিনা ইয়াসমিন (৩০) এবং তাদের পুত্র সিয়াম হোসেন (১০) ও কন্যা তাছলিমকে (৭) ধারালো অস্ত্র দিয়ে নির্মমভাবে কুপিয়ে হত্যা করা হয়। ওই ঘটনায় শাহিনুর গাজীর শ্বাশুড়ী ময়না খাতুন বাদী হয়ে কলারোয়া থানায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ ওই দিনই শাহিনুর গাজীর আপন ছোট ভাই রায়হানুর রহমানকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদের একপর্যায় সে এই হত্যাকান্ডের দায় স্বীকার করে। পরদিন রায়হানুর রহমান আদালতে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এর কাছে ফৌজদারী কার্যবিধির ১৬৪ ধারায় জবানবন্দী দিয়ে বলেন, রাগের বশবর্তী হয়ে কোমল পানীয় সাথে চেতনানাশক ঔষধ সেবন করিয়ে ঘুমন্ত অবস্থায় সে তার আপন বড় ভাই, ভাবী এবং ভাইয়ের দুই ছেলে-মেয়েকে কুপিয়ে হত্যা করে।

এদিকে ওই ঘটনায় দায়েরকৃত মামলায় সি আই ডি’র তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক শফিকুল ইসলাম গত ২০ নভেম্বর আদালতে একমাত্র আসামি রায়হানুর রহমানের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন। পরবর্তীতে মামলাটি বিচারের জন্য জেলা ও দায়রা জজ আদালতে বদলী করা হয়। বৃহস্পতিবার মামলায় অভিযোগ গঠনের জন্য দিন ধার্য্য ছিল। অভিযোগ গঠনের সময় আসামী রায়হানুর রহমান (২৮) নিজেকে নির্দোষ দাবী করলেও বিচারক সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান তার বিরুদ্ধে অভিযোগ গঠন করেন এবং সাক্ষীর জন্য ২৪ জানুয়ারি দিন ধার্য্য করেন। রাষ্ট্র পক্ষের পিপি এড. আব্দুল লতিফ বিষয়টি নিশ্চিত করেন।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!