খুলনা, বাংলাদেশ | ৩ বৈশাখ, ১৪৩১ | ১৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  শ্রম আইন লঙ্ঘন : স্থায়ী নয় ২৩ মে পর্যন্ত জামিনে থাকবেন ড. ইউনূস
  ফরিদপুরের কানাইপুরে বাস-পিকআপ ভ্যান মুখোমুখি সংঘর্ষে নিহত ১৩
  ময়মনসিংহের তারাকান্দায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

সাতক্ষীরা পৌর নির্বাচনে ধারাবাহিকতা বজায় রাখতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে : মঞ্জু

সাতক্ষীরা প্রতিনিধি

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মঞ্জু বলেন, সকল প্রতিকূলতা প্রতিহত করে বিএনপির নেতাকর্মীদের এগিয়ে যেতে হবে। সাতক্ষীরা পৌরসভার মেয়র নির্বাচনে আগের ধারাবাহিকতা বজায় রাখতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। সোমবার সাতক্ষীরার বিএনপি দলীয় মেয়র প্রার্থীর পক্ষে গণসংযোগের অংশ হিসেবে নির্বাচনী কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, কলারোয়া পৌর নির্বাচনে প্রথমে ভালো অবস্থা বিরাজ করলেও পরে খারাপ হয়ে যায়। সেখানে সুষ্ঠু নির্বাচন হয়নি। সাতক্ষীরায় যাতে এমন খারাপ অবস্থা না হয় সেজন্য সকলকে সজাগ থাকতে হবে। তিনি আরও বলেন, বিএনপি প্রার্থীরা বাড়ি থাকতে পারে না। তাদের বিরুদ্ধে মামলার পর মামলা দেওয়া হয়েছে। বিএনপি প্রার্থীর বিরুদ্ধে এধরনের নিপিড়ন বন্ধে তিনি সরকারের প্রতি আহবান জানান। পরে তিনি বিএনপির মেয়র প্রার্থী তাজকিন আহমেদ চিশতির পক্ষে গণসংযোগে অংশ নেন।

সংবাদ সম্মেলনে এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহবায়ক অ্যাড. সৈয়দ ইফতেখার আলি, সদস্য সচিব আবদুল আলিম, যুগ্ন আহবায়ক হাবিবুর রহমান হবি, বিএনপি নেতা ও মেয়র প্রার্থী তাজকিন আহমেদ চিশতি, শের আলি, আবদুস সামাদ প্রমূখ।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!