খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫
  গাজীপুরের কাপাসিয়ায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২

সাতক্ষীরা জেলা আ’লীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মুনসুর আহমেদ লাইফ সাপোর্টে

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মুনসুর আহমেদ বেঁচে আছেন। বর্তমানে তিনি ঢাকা স্পেশালাইজড হাসপাতালে লাইফ সাপোর্টে আছেন।

সোমবার সন্ধ্যায় আকস্মিকভাবে মুনসুর আহমেদের পালস্ পাওয়া যাচ্ছিল না বলে তার পরিবারের পক্ষ থেকে তিনি মারা গেছেন বলে বলা হয়েছিল। কিন্তু চিকিৎসকরা জানিয়েছেন তার পালস্ পাওয়া গেছে। তিনি লাইফ সাপোর্টে আছেন। বেঁচে আছেন বলে চিকিৎসকরা ডা. আ.ফ.ম রুহুল হক এমপিকে নিশ্চিত করেছেন।

সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম জানান, জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মুনসুর আহমেদ বেঁচে আছেন। লাইফ সাপোর্টে আছেন। তার সুস্থতায় মহান আল্লাহর কাছে দোয়া করতে অনুরোধ জানিয়েছেন।

সাবেক সাংসদ মুনসুর আহমেদের দীর্ঘায়ু, সুস্থ্যতা ও আশুরোগ মুক্তি কামনা করে বিবৃতি দিয়েছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র শেখ হেলাল উদ্দিন এমপি, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র সেখ সালাহ্ উদ্দিন জুয়েল এমপি, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুজিত অধিকারী, আকতারুজ্জামান বাবু এমপি।

 

খুলনা গেজেট / টি আই / এআর




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!