খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাঙামাটির সাজেকে শ্রমিকবাহী মিনি ট্রাক পাহাড়ের খাদে পড়ে ৯ জন নিহত

সাতক্ষীরায় ১ কোটি ৮৮ লাখ টাকা মূল্যের ডায়মন্ড ও স্বর্ণের বারসহ নারী আটক

সাতক্ষীরা প্রতিনিধি

ভারত থেকে বাংলাদেশে পাচারের সময় সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর সংলগ্ন লক্ষিদাড়ি সীমান্ত থেকে ১ কোটি ৮৮ লাখ ৬০ হাজার টাকা মূল্যের ১৪৮টি ডায়মন্ডের আংটি ও ২০ ভরি ওজনের দুই পিচ স্বর্ণের বারসহ এক নারী চোরচালানীকে আটক করেছে বিজিবি। সোমবার সদর উপজেলার লক্ষিদাড়ি সীমান্তের বেড়ীবাধেঁর উপর থেকে তাকে আটক করা হয়।

আটক নারী চোরাচালানীর নাম রেবেকা বেগম (৪২)। তিনি সাতক্ষীরা সদর উপজেলার সীমান্তবর্তী লক্ষীদাড়ি গ্রামের সাহেব আলীর স্ত্রী।

বিজিবি সূত্র জানায়, ডায়মন্ডের একটি বড় চালান ভারত থেকে বাংলাদেশে পাচারের জন্য ভোমরা স্থলবন্দর সীমান্ত এলাকায় আনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ভোমরা বিওপির টহল কমান্ডার নায়েক ওয়াহিদ হোসেন এর নেতৃত্বে একটি টহলদল সীমান্ত পিলার-৩/৩-এস হতে আনুমানিক ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে লক্ষীদাড়ী বেড়ীবাধেঁর উপর বেলালের বাড়ীর সামনে অভিযান পরিচালনা করে উক্ত নারী চোরাচালানীকে আটক করেন। এ সময় তার কাছে থাকা পানির কলসির ভিতর থেকে ১৪৮টি ডায়মন্ডের আংটি ও ২০ ভরি ওজনের দুই পিচ স্বর্ণের বার জব্দ করেন। যার বাজার মূল্য ১ কোটি ৮৮ লাখ ৬০ হাজার টাকা।

সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ আল-মাহমুদ বিষয়টি নিশ্চিত করে জানান, আটক রেবেকা বেগম সকল মূল্যবান দ্রব্যাদি অবৈধভাবে ভারত হতে বাংলাদেশে আনায়ন করত বেলাল হোসেনের সহযোগিতায়। উক্ত চোরাচালানের সাথে অন্য কোন ব্যক্তিবর্গের সংশ্লিষ্টতা রয়েছে কিনা সে বিষয়ে তদন্ত কার্যক্রম অব্যাহত রয়েছে। তিনি আরো জানান, এ ঘটনায় আটক নারী চোরাচালানীর বিরুদ্ধে সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!