খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সাধারণ সম্পাদক ডিপজল

সাতক্ষীরায় ১৩ দিন ধরে নিখোঁজ ইজিবাইক চালক শিমুল

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরা পৌরসভার উত্তর রাজারবাগান গ্রামের মোঃ আরিফুজ্জামান শিমুল (২২) নামে এক ইজিবাইক চালক রহস্যজনকভাবে নিখোঁজ রয়েছে। ঘটনার ১৩ দিন অতিবাহিত হয়ে গেলেও তার কোন খোঁজ নেই। এমনকি তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে। নিখোঁজের দুইদিন পর তার বাবা মোঃ হোসেন আলী গাজী সাতক্ষীরা থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

জানা গেছে, আরিফুজ্জামান শিমুল (২২) প্রতিদিনের ন্যায় ইজিবাইক নিয়ে গত ২৪ মে সকাল ৯ টার দিকে বাড়ি থেকে বের হয়। ওইদিন সন্ধ্যা ৬ টার দিকে শিমুল ০১৬১১৯৯৪৯২১ নম্বর থেকে তার বাবা হোসেন আলী গাজীর সাথে কথা বলেন। এরপর তার ছেলে আর বাড়িতে ফিরে আসেনি। তার (শিমুল) ব্যবহৃত ফোন নম্বরটিও বন্ধ পাওয়া যায়। অনেক খোঁজাখুজির পরেও অদ্যাবধি সন্ধান মেলেনি তার।

নিখোঁজ ইজিবাইক চালকের বাবা হোসেন আলী গাজী বলেন, আমার দুই ছেলে। বড় ছেলে মালেশিয়ায় থাকে। আর ছোট ছেলে শিমুলই এখন আমাদের সব। আমার বয়স হয়েছে। পূর্বের মতো আর কাজ করতে পারিনা। আমার ছেলের উপার্জিত অর্থ দিয়ে ভালোই চলছিল সংসার। ছেলেটি নিখোঁজ হওয়ায় সংসারের বেহাল অবস্থা। নিখোঁজের পর থেকে আতঙ্কে রয়েছি আমরা। সাতক্ষীরা থানায় একটি সাধারণ ডায়েরীও করেছিলাম। ঘটনার ১৩ দিনেও সন্ধান মেলেনি আমার ছেলের। ছেলেকে ফিরে পেতে জেলা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেন তিনি।

সাতক্ষীরা থানার তদন্ত (ওসি) বিশ্বজিৎ অধিকারী বলেন, ওই ইজিবাইক চালকের পরিবার থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছে। বিষয়টি তদন্তধীন। গুরুত্বের সাথে দেখছি আমরা।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!