খুলনা, বাংলাদেশ | ১১ বৈশাখ, ১৪৩১ | ২৪ এপ্রিল, ২০২৪

Breaking News

  ৬ দিনের সফরে আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী

সাতক্ষীরায় স্ত্রীকে কুপিয়ে হত্যার ঘটনায় স্বামী আটক

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার পল্লীতে পিটিয়ে ও ধারালো দা দিয়ে কুপিয়ে মোছাঃ সামছুনন্নাহারকে (৫০) হত্যার ঘটনায় তার স্বামীকে আটক করেছে। সোমবার (১৯ সেপ্টেম্বর) ভোররাত ৫টার দিকে সাতক্ষীরার আশাশুনি উপজেলার প্রতাপনগর ইউনিয়নের প্রতাপনগর গ্রামের সরদার বাড়ি এ ঘটনা ঘটে।

স্থানীয় জনতা ঘাতক স্বামী গোলাম মোস্তফাকে শ্যামনগর উপজেলার পদ্মপুকুর এলাকা থেকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। তিনি প্রতাপনগর গ্রামের সরদার বাড়ীর মৃত শমসের আলী সরদারের ছেলে গোলাম মোস্তফা সরদারের স্ত্রী।

প্রতাপনগর ইউনিয়নের চেয়ারম্যান হাজী আবু দাউদ আলী বলেন, দীর্ঘদিন ধরে গোলাম মোস্তফা সরদারের ব্রেনের সমস্যা ছিল। এ জন্য প্রতি মাসে তাকে ইনজেকশন দেয়া লাগতো। অর্থনৈতিক সমস্যার কারণে এ মাসে সে ইনজেকশন নিতে পারেনি। যে কারণে বেশ কয়েকদিন ধরে সে মানসিকভাবে অসুস্থ ছিল।

তিনি আরো বলেন, সোমবার ভোর পাঁচটায় ফজরের আযানের পর তার স্ত্রী নুরুন্নাহার ঘুম থেকে উঠে বাইরে গিয়ে অজু করে নামাজ পড়ার জন্য ঘরে আসে। এ সময় মোস্তফা সরদার তার স্ত্রীকে বকাঝকা শুরু করে। একপর্যায়ে পিটিয়ে ও ধারালো দা দিয়ে কুপিয়ে তার স্ত্রীকে হত্যা করে সে পালিয়ে যায়। পরে ঘাতক মোস্তফা সরদারকে শ্যামনগর উপজেলার পদ্মপুকুর এলাকা থেকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) মমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অতিরিক্ত পুলিশ সুপার কালিগঞ্জ সার্কেল ও আমি নিজে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘাতক স্বামী গোলাম মোস্তফা আটক করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!